এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হোসাইন মির্জা || হবিগঞ্জ প্রতিনিধি :-

প্রকাশিত: ০৫ জানুয়ারী ২০২১, ১৭:৩২

আপডেট: ০৫ জানুয়ারী ২০২১, ১৭:৩২

৫৮৮ ৩২

শেয়ার:

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত এক আহত দুই

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল ও মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ গেল ফরিদ মিয়া(৩০) নামে এক প্রবাসীর।

News

৫ জানুয়ারি (মঙ্গলবার) দুপুরে ঢাকা সিলেট মহাসড়কের দেউন্দি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরিদ মিয়া চুনারুঘাট উপজেলার ৫নং শানখলা ইউনিয়নের ডাকিজাঙ্গাল গ্রামের মোঃ লাল মিয়ার ছেলে। এছাড়াও এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব জানান, নিহত ফরিদ মিয়া একজন প্রবাসী। সম্প্রতি সে কাতার থেকে দেশে আসে। দুপুরে সে তার মোটরসাইকেল নিয়ে দেউন্দি রোডে বাড়িতে যাওয়ার জন্য রওনা হয়। পথিমধ্যে দেউন্দি মোড়ে পৌঁছালে ঢাকা থেকে আসা একটি দ্রুতগামী মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে সে গুরুতর আহত হলে তাকে তাৎক্ষণিক উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। পরে ইউএনও মিনহাজুল ইসলাম ওই মোড়ে আইল্যান্ড স্থাপনসহ দোষীদের শাস্তির আওয়াতায় আনার আশ্বাস দেয়ার পর অবরোধ প্রত্যাহার করা হয়।


এক্সিডেন্ট সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com