এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

রাসেল আহম্মেদ কুষ্টিয়া জেলা প্রতিনিধি

প্রকাশিত: ০৪ জানুয়ারী ২০২১, ২২:৪৭

আপডেট: ০৪ জানুয়ারী ২০২১, ২২:৪৭

৪৪১

শেয়ার:

গৃহবধূর শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে হত্যার চেষ্টা

কুষ্টিয়ার ভেড়ামারার উপজেলার মধ্য সাতবাড়িয়া গ্রামের রানার স্ত্রী বেলী খাতুনকে শ্বাশুড়ি কর্তৃক শরীরে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠেছে।

News

ঘটনাস্থলে উপস্থিত এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, বেলী খাতুন বাবা-মা ও পরিবার পরিজনকে ছেড়ে ভালবেসে রানার হাত ধরে সুখের সংসার করতে এসেছিল এই বাড়ীতে। কিন্তু শ্বাশুড়ির কারণে আজ বেলী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। প্রায় দিনই নানা বিষয় নিয়ে চলতো বউ শাশুড়ীর যুদ্ধ। গতকাল ঝগড়াঝাটির জের ধরেই এক পর্যায়ে এমন ঘটনা ঘটেছে বলে জানা যায়। বেলীর গায়ে আগুন দেয়ার সময় সে বাড়িতে বউ শাশুড়ী ছাড়া আর কেউই ছিলনা। বাড়ীর দরজাও বন্ধ করা ছিলো। বেলীর চিৎকারে ও আগুনের ধোয়া দেখে পার্শ্ববর্তী নজরুল ইসলামের ছেলে রিপন আলী ছুটে গিয়ে দরজা ভেঙ্গে গৃহবধূকে উদ্ধার করে। এরপর এলাকাবাসী ছুটে এসে গুরুতর অবস্থায় ভেড়ামারা উপজেলে স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা আরো বেশী বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক বেলী খাতুনককে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করেন। পরে কুষ্টিয়া সদর হাসপাতাল থেকে রেফার্ড করা হলে আশংকাজনক অবস্থায় গৃহবধূকে ঢাকায় নেয়া হচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশী জানান, শ্বাশুড়ি বৌমার ঝগড়াঝাটির এক পর্যায়ে শ্বাশুড়ি রান্নাঘর থেকে কেরোসিন এনে গায়ে ঢেলে বেলীর গায়ে আগুন ধরিয়ে দেয়। রমজানের স্ত্রী বেলীর শ্বাশুড়ি এ ব্যাপারে মুখ খুলতে নারাজ।

তিনি বিষয়টি অস্বীকার করেন। এলাকাবাসীর দাবী এধরনের নির্মম নির্যাতনেরকঠোর শাস্তি হওয়া দরকার। যেন পূনরায় এমন ঘটনা পুনরায় কোন শাশুড়ী করার স্পদ্ধা না পায়। এব্যাপারে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজালাল বলেন, এ বিষয়ে আমার কাছে কেউ আসেনি এমনকি থানাতেও এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের হয়নি। ধরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুল আলম লালু নিন্দা প্রকাশ করে জানান, ঘটনা তদন্ত করে দোষীকে আইনের আওতায় আনা হোক।


আগুন হত্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com