এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো: আলমগীর ইসলাম ফুলপুর (ময়মনসিংহ)

প্রকাশিত: ০৩ জানুয়ারী ২০২১, ১৭:৪৫

আপডেট: ০৩ জানুয়ারী ২০২১, ১৭:৪৫

৩৯২

শেয়ার:

ফুলপুরে মানসিক যন্ত্রণা সইতে না পেরে এক যুবকের আত্মহত্যা।

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় থানা রোড সংলগ্ন একটি ভাড়া বাসা থেকে অরুপ রায়(২৪) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

News

নিহত ওই যুবক 'নুভিস্তা ফার্মা' নামে এক ঔষধ কোম্পানিতে কর্মরত ছিলেন। (২ জানুয়ারি) শনিবার রাত ৯টায় ফুলপুর থানা সংলগ্ন ঐ বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। সে দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার বল্লাবাড়ীয়া কুড়িগ্রামের রিষিকেশ রায়ের সন্তান।

জানা যায়, নিহত অরুপ রায় প্রায় দুই বছর ধরে ফুলপুরে নুভিস্তা ফার্মাতে মেডিক্যাল প্রমোশন অফিসার (এমপিও) হিসাবে কর্মরত ছিল। গত কয়েকদিন ধরে গত মাসের হিসাব পরিশোধ করতে না পারায় মানসিক যন্ত্রণায় ভোগছিলেন। শনিবার বিভিন্ন ফার্মেসিতে ঘোরাঘুরি করতে দেখা যায় তাকে। গতকাল কাজ শেষ করে বাসায় ঢুকে দরজা-জানালা বন্ধ করে  ফ্যানের হুকের সঙ্গে গেঞ্জি কেটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে। 

একপর্যায়ে তার সহপাঠীরা তাকে মোবাইলে না পেয়ে তার বাসায় চলে আসেন। ভেতরে দরজা-জানালা লক থাকায় সন্দেহ হলে পুলিশকে খবর দেওয়া হয়।

ঘটনার খবর পেয়ে ফুলপুর সার্কেল এএসপি দিপক চন্দ্র মজুমদার, ওসি ইমারত হোসেন গাজী  ঘটনাস্থলে চলে আসেন। পরে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে মানসিক যন্ত্রণা সইতে না পেরে সে আত্মহত্যা করেন।

বিষয়টি নিয়ে নুভিস্তা ফার্মার রিজিওনাল সেলস ম্যানাজার মনিরুল হাসান জানান, 'তাকে কোনো চাপে রাখা হয়নি'।

এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, 'স্বজনদের সঙ্গে কথা বলে আইন-অনুযায়ী লাশ হস্তান্তরের ব্যবস্থা করা হবে'।


আত্মহত্যা মানসিক যন্ত্রণা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com