এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো: আলমগীর ইসলাম ফুলপুর (ময়মনসিংহ)

প্রকাশিত: ০৩ জানুয়ারী ২০২১, ০০:৪৪

আপডেট: ০৩ জানুয়ারী ২০২১, ০০:৪৪

৫১০

শেয়ার:

ফুলপুর হেল্পজোন এর সহযোগিতায় ৮৫ বছরের বৃদ্ধাকে খুঁজে পেল পরিবার

ময়মনসিংহের গফরগাঁও পাগলা থানার সোহেল রানা নামে এক ব্যক্তি একজন অজ্ঞাত মহিলাকে পেয়ে গত ২৫ ডিসেম্বর পাগলা থানায় অবহিত করেন।

News

তারপরো কোন খোঁজ না পেয়ে গত ২৭ ডিসেম্বর বৃদ্ধার ছবি দিয়ে অনলাইন প্লাটফর্ম ফুলপুর হেল্পজোন এ পরিচয় জানতে চাওয়ার জন্য পোষ্ট করেন।তিনি নিশ্চিত করেন মহিলা বয়স্ক হওয়ার কারনে কথা ক্লিয়ার বলতে পারেন না। উক্ত বিষয়টিকে আমলে নিয়ে ফুলপুর হেল্পজোন কর্তৃপক্ষ ফুলপুরের বিভিন্ন এলাকায় খোঁজ চালায়।অন্য একটি মাধ্যমে জানতে পারেন মহিলা আরো একবার নিখোঁজ হয়েছিলেন এবং মহিলার মানসিক সমস্যার কথাটিও সামনে আসে।সেই সূত্র ধরেই হেল্পজোন কর্তৃপক্ষ বৃদ্ধার ঠিকানা নিশ্চিত করতে সক্ষম হয়।

বৃদ্ধা মহিলা ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের জারুয়ারী গ্রামে ৮৫ বছরের বুদ্ধা ছুরতন নেছা। তিনি গত নভেম্বর ১৮/২০ তারিখে ওনার নিজ বাড়ি থেকে নিখোঁজ হন।পরিবার ওনাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে ব্যার্থ হয়। কিন্তু নিখোঁজ বৃদ্ধার পরিবার থানায় কোন নিখোঁজ ডায়েরি করেন নি।

আজ ২ জানুয়ারি মহিলাকে ওনার ছেলে মোঃ চান মিয়া (৫০) এর কাছে ফুলপুর হেল্পজোন ও সোহেল রানা এর সমন্বয় এ হস্তান্তর করা হয়। বৃদ্ধার ছেলে মোঃ চান মিয়া মাকে ফিরে পেয়ে আনন্দিত এবং সামনে যে এমন ঘটনা আর না ঘটে সেজন্য সজাগ থাকবেন বলেও নিশ্চিত করেছেন। 

এবিষয়ে ফুলপুর হেল্পজোন কর্তৃপক্ষের কাছে জানতে চাইলে এডমিন প্যানেল থেকে বিবৃতি দেন,"আমরা আমাদের সাধ্য মত চেষ্টা করছিলাম,পরিচয় নিশ্চিত করতে না পারায় বেশ কয়েকবার হতাশও হয়েছি। তবে পরিশেষে বৃদ্ধাকে পরিবারের কাছে পৌঁছতে সহযোগিতা করতে পেরে ভালো লাগছে। "


বৃদ্ধা মা মহিলা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com