এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মেহেদী হাসান শামীম,শেরপুর জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ০৩ জানুয়ারী ২০২১, ০০:৩২

আপডেট: ০৩ জানুয়ারী ২০২১, ০০:৩২

৫৩৭

শেয়ার:

পরিচ্ছন্ন বাসযোগ্য শেরপুর গড়ে তুলতে সহযোগীতা চাই বিডি ক্লিন

পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে নতুন বছরের অজ্ঞিকার এই স্লোগান কে যুক্ত করে সচেতন ও পরিচ্ছন্ন বার্তা ছড়িয়ে দিতে ধারাবাহিকতায় ৫৩ তম ইভেন্ট সম্পুর্ন করেছে বিডি ক্লিন স্বেচ্ছাসেবী সংগঠন।

News

২রা জানুয়ারি শেরপুর শহরের রঘুনাথ বাজার ময়লার বাগার ও আশেপাশে দোকানীদের সচেতন করে বিডি ক্লিন কর্মীরা। 

ইভেন্ট শুরুতেই বিডি ক্লিন শপথ বাক্য পাঠ করে ইভেন্ট কার্যক্রম শুরু করেন, বিডি ক্লিন শেরপুর জেলা সমন্বয়ক আল আমিন রাজু।  

এ সময় উপস্থিত ছিলেন বিডি ক্লিন শেরপুর জেলা সহ-সমন্বয়ক মেহেদী হাসান শামীম, উপ সমন্বয়ক মিডিয়া ও আইটি রবিউল ইসলাম রানা, সহকারী শোয়াইব রহমান, মনিটর,জুয়েল রানা,লজিস্টিক মনিটর কাব্য, মনিটর শিহাব আহম্মেদ, কারিমুল ইসলাম, মোঃ আল আমিন, আব্দুল ওয়াদুদ, সদস্য খন্দকার রুমান শাহ,জাসিরুল ইসলাম রিয়াদ, খাদিজা আক্তার, রুপা প্রমুখ।  

জেলা সমন্বয়ক বলেন, বিডি ক্লিন সারাদেশব্যাপী কাজ করে যাচ্ছে একটি পরিচ্ছন্ন বাংলাদেশ গড়তে তারই ন্যায় আমরা শেরপুর জেলা পরিচ্ছন্ন করতে সাপ্তাহিক পরিচ্ছন্ন ইভেন্ট করে চলেছি। যে পর্যন্ত পরিচ্ছন্ন শেরপুর জেলা গড়ে তুলতে না পারবো তত দিন আমাদের পরিচ্ছন্নতার কার্যক্রম অব্যাহত থাকবে। 

জেলা সহ-সমন্বয়ক মেহেদী হাসান শামীম বলেন, বিডি ক্লিন একদমই আলাদা প্লাটফর্ম এই প্লাটফর্ম মান উন্নয়নের চর্চা করা হয়। আসুন সবাই মান উন্নয়ন চর্চা করি নোংরা মন মানসিকতা পরিহার করি। পরিচ্ছন্ন শেরপুর জেলা গড়ে তুলতে এগিয়ে আসি।


ক্লিন কর্মী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com