এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মেহেদী হাসান শামীম,শেরপুর জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ০২ জানুয়ারী ২০২১, ২৩:২৯

আপডেট: ০২ জানুয়ারী ২০২১, ২৩:২৯

৩৯৪

শেয়ার:

শেরপুরের নকলায় মানবতা প্রোটিন ক্লাব এর উদ্যোগে খেলাধুলা অনুষ্ঠিত

শেরপুর জেলার নকলা উপজেলার ৭ নং টালকী ইউনিয়ন নয়াবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে ইংরেজি শুভ নববর্ষ উদযাপন উপলক্ষে বাজিদবাড়ী মানবতা প্রোটিন ক্লাবের উদ্যোগে নানা রকমের খেলাধুলার আয়োজন করা হয়েছে।

News

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বদরুজ্জামান বদ্দি, বিশেষ অতিথি হিসেবে নয়াবাড়ী উচ্চ  বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, আমন্ত্রিত অতিথি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ রুবেল সরকার, জনাব মোঃ বাহাদুর ইসলাম হাসমত, ৬ নং ওয়ার্ডের মেম্বার জনাব মোঃ পাভেল মিয়া, ছাত্রনেতা আলমগীর হোসেন, প্রোটিন ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় বিশেষ অতিথিদের মাঝে সম্মনোনা দেন এবং খেলোয়ারদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। খেলার জাগজমক আয়োজন দেখে এলাকার মানুষ সন্তুষ্ট প্রকাশ করেছেন ও সাধুবাদ জানিয়েছেন।


খেলাধুলা ক্রিকেট ফুটবল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com