এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আব্দৃুল আহাদ, চুনারুঘাট প্রতিনিধি:-

প্রকাশিত: ০২ জানুয়ারী ২০২১, ২০:১৬

আপডেট: ০২ জানুয়ারী ২০২১, ২০:১৬

৪২২

শেয়ার:

চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের বনভোজন ২০২১ সম্পন্ন

শনিবার চুনারুঘাট অনলাইন প্রেসকাবের সভাপতি ও সেক্রেটারির নেতৃত্বে ক্লাবের সকল সদস্যদের নিয়ে বাংলাদেশের দ্বিতীয় বৃহৎ পাহাড় রেমা কালেঙ্গায় উক্ত বনভোজন সম্পন্ন হয়।

News

কালেঙ্গা রেন্জ অফিস থেকে শুরু করে বিডিআর ক্যাম্প, বীর মুক্তিযোদ্ধা মান্নান নগর, লেগ, টাওয়ার, ছন বাড়ী বিট অফিস এরিয়ার বিভিন্ন প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা দৃষ্টি নন্দনস্পট গুলোতে ঘুরে ইকো কটেজের সংলগ্ন মধ্যাহ্ন ভোজ শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনলাইন প্রেসকাবের সভাপতি মহিদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমানের পরিচালনায় অতিথি হিসেবে উপস্হিত ছিলেন হবিগন্জ প্রেসকাবের সাবেক দুই সভাপতি রুহুল হাসান শরীফ ও শোয়েব চৌধুরী।

এতে ক্লাবের সকল সদস্যগন  বক্তব্য রাখেন। অতিথিদের দিক নির্দেশনা বক্তব্যে সকলেই মুগ্ধ হন। চুনারুঘাট থেকে রেমা কালেঙ্গা রাস্তাটি সহজ যাতায়াতের জন্য  সময়োপযোগি সংবাদ পরিবেশনের জন্য সকলর প্রতি আহব্বান  জানান অতিথিগন।


বনভোজন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com