এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

প্রকাশিত: ০২ জানুয়ারী ২০২১, ১৯:১০

আপডেট: ০২ জানুয়ারী ২০২১, ১৯:১০

৩৬৪

শেয়ার:

বোয়ালমারী পৌর নির্বাচনে প্রচার প্রচারনায় মুখর পৌর এলাকা

ফরিদপুরের বোয়ালমারী পৌর নির্বাচনে প্রচার প্রচারনায় মুখর হয়ে উঠেছে পৌর এলাকায়। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত মাইকের মাধ্যমে বিভিন্ন ধরনের প্রচার প্রচারনা চালাচ্ছে প্রার্থীরা।

News

ভোর থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা ভোটারদের কাছে ছুটে চলেছেন। এদিকে উপজেলা আ'লীগের ও পৌর আ'লীগের নেতারা কর্মীরা নৌকার পক্ষে গভীর রাত পর্যন্ত ভোটাদের বাড়িতে বাড়িতে গিয়ে ভোট চাচ্ছেন। আ'লীগের মেয়র প্রার্থী সেলিম রেজা লিপন মিয়া ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে ভোট চাচ্ছেন এবং দোয়া নিচ্ছেন। লিপন মিয়ার রয়েছে ক্লিন ইমেজ। সাধারণ ভোটাদের মধ্যে রয়েছে তার চাহিদা। একাধিক ভোটারদের সাথে কথা বললে তারা জানান, লিপন মিয়া একজন ভালো মানুষ। তার কোন ধরনের বদনাম নেই। যার কারনে ভোটারদের কাছে তার গ্রহনযোগ্যতা অনেক বেশি। 


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com