এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মেহেদী হাসান শামীম,শেরপুর জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ০২ জানুয়ারী ২০২১, ১৮:১৩

আপডেট: ০২ জানুয়ারী ২০২১, ১৮:১৩

৪৬ ৮৯৮

শেয়ার:

শেরপুরে রক্তসৈনিক ভীমগঞ্জের উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচি অনুষ্ঠিত

রক্তসৈনিক বাংলাদেশ শেরপুর জেলা শাখার উদ্যোগে শেরপুরের ভীমগঞ্জ রক্তসৈনিক'র সহযোগিতায় ফ্রি রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

News

আজ ২রা জানুয়ারি দুপুর ২টা থেকে ৫ টা পর্যন্ত ভীমগঞ্জ আতিউর রহমান মডেল ডিগ্রি কলেজের মুক্তমঞ্চে ক্যাম্পিং অনুষ্ঠিত হয়। 

ফ্রি রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচিতে প্রায় ১৫০শত মানুষের রক্তের গ্রুপ নির্নয় ও এবং মানুষের মাঝে রক্তদান উপকারিতা সম্পর্কে সচেতন করা হয়। 

এ সময় ভীমগঞ্জ রক্ত সৈনিক'র ম্যানেজমেন্ট সভাপতি শামীম হাসানের সভাপতিত্বে কর্মসূচিতে উপস্থিত ছিলেন রক্তসৈনিক বাংলাদেশ'র প্রতিষ্ঠাতা আল আমিন রাজু, ২নং ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক, সাইদুর ইসলাম, ভীমগঞ্জ ডেফোডিল পিপারেটোরি স্কুলের প্রতিষ্ঠাতা মোঃ চাঁনমিয়া, রক্তসৈনিক শেরপুর জেলা সভাপতি মেহেদী হাসান শামীম,সহ-সভাপতি জুয়েল রানা,সাধারণ সম্পাদক অন্তিপ অনিক,যুগ্ন সাধারণ সম্পাদক আল আমিন, সাংগঠনিক সম্পাদক কারিমুল ইসলাম,পাঠাগার বিষয়ক সম্পাদক শোয়াইব রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ, সহকারী বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম রানা,

প্রচার সম্পাদক শিহাব আহম্মেদ, সহকারী প্রচার সম্পাদক শামীম হোসেন,এস এইচ শান্ত সভাপতি রক্তসৈনিক শ্রীবরদী,জাহিদুল ইসলাম জাহিদ যুগ্ন সাধারণ সম্পাদক রক্ত সৈনিক শ্রীবরদী, ভীমগঞ্জ রক্ত সৈনিক কার্যকরী সদস্য সাদিকুন নাহার খাদিজা,

রক্তসৈনিক আরিফুল ইসলাম, শিহাব শাহিন,লিমন মিয়া, রমজান আলি, আতিক ইসলাম,নাজমুল শরীফ,নাহিদ হাসান, আকরাম হোসেন প্রমুখ।

 কর্মসূচিতে রক্তসৈনিক প্রতিষ্ঠাতা আল আমিন রাজু বলেন,রক্তসৈনিক মানবতার কল্যাণে নিয়োজিত। সব সময় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। সারাদেশব্যাপী রক্তসৈনিকরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রত্যেক ঘরে ঘরে রক্তসৈনিক তৈরি করা হবে। 

রক্তসৈনিক ভীমগঞ্জ ম্যানেজমেন্ট সভাপতি শামীম হাসান বলেন, আমাদের এলাকায় মানুষ রক্তদান সম্পর্কে তেমন সচেতন নয়। তবে আজকের ক্যাম্পিং থেকে অনেকে সচেতন ও উপকিত হয়েছেন। আমরা মানুষের কল্যাণে কাজ করে যাব এবং রক্তদান উপকারিতা সম্পর্কে সবাইকে সচেতন বার্তা ছড়িয়ে দিব।


রক্তের গ্রুপ নির্নয়

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com