এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার -ঃ

প্রকাশিত: ০২ জানুয়ারী ২০২১, ০৯:৪১

আপডেট: ০২ জানুয়ারী ২০২১, ০৯:৪১

৩৬৩

শেয়ার:

বাস- ট্রাক- মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষ: আহত ২৫ জন

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাস - ট্রাক ও মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ২৫ জন আহত হয়েছে। গুরুতর আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

News

শুক্রবার (১ জানুয়ারি ) সন্ধ্যা সাড়ে ৭ টায় ঢাকা- সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের কাঠালতলী এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

জানাযায়, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি গরুবাহী ট্রাক ঢাকা- সিলেট মহাসড়কের কাঠালতলী নামক স্থানে পৌছলে মুখোমুখি সংঘর্ষ হয়। 

এসময় শায়েস্তাগঞ্জগামী একটি মোটর সাইকেলও ট্রাকের পিছনে এসে ধাক্কা লাগে। এসময় মহাসড়কের উভয় পাশে যানবাহনের দীর্ঘ লাইন হয়ে যানজটের সৃষ্টি হয়। 

এতে বাস - ট্রাক- মোটর সাইকেলের ২৫ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সাভির্স এর কর্মীর আরিফুল ইসলাম(স্টেশন অফিস নেতৃত্বে 

আলামিন(ফায়ারম্যান) হাবিবুল্লাহ(ফায়ারম্যান) 

জুয়েল(ফায়ারম্যান)

শফিক(ফায়ারম্যান)ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি) মাঈনুল ইসলাম।


এক্সিডেন্ট

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com