এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শেরপুর জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ০২ জানুয়ারী ২০২১, ০৯:০৯

আপডেট: ০২ জানুয়ারী ২০২১, ০৯:০৯

৪৭০

শেয়ার:

শেরপুরে ইউপি পদপ্রার্থী জয়নাল আবেদীনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

শেরপুরের ৭নং ভাতশালা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জয়নাল আবেদীন এর পক্ষ থেকে দুইশত কম্বল গরীব অসহায়দের মাঝে বিতরণ করা হয়েছে।

News

১লা জানুয়ারি শুক্রবার বিকালে শেরপুরের ৭নং ভাতশালা ইউনিয়নের চরসাপমারী নয়আনী পাড়া শেরপুর সদর উপজেলার কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহাম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ কৃষকলীগ শেরপুর জেলা শাখার সহ-সভাপতি জয়নাল আবেদীন হাজারীর উপস্থিতিতে ২শত অসহায় গরীব মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয় । 

এসময় বিশেষ অতিথি হিসেবে সাংবাদিক ও মানবাধিকার সংস্থা আইনের চোখ এর সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির,সহ-সভাপতি এডভোকেট জান্নাতুল ফেরদৌসি শিবলী,সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান,ভাতশালা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার আশরাফুল ইসলাম ,সমাজসেবক আনোয়ার হোসেন সহ স্থানীয় নেতাকর্মী বক্তব্য রাখেন । এ সময় অনুষ্ঠান  সঞ্চালনা করেন তরুন ছাত্রনেতা সালমান মিয়া এবং রায়হান মিয়া । 

শীত বস্ত্র বিতরণ কালে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী জয়নাল আবেদীন বলেন, দীর্ঘ ২৭বছর প্রবাসে থাকার কারনে এলাকার মানুষের সেবা করতে পারিনি।আমি অসহায় গরীব মানুষের পাশে দাঁড়াতে চাই তাদের সহযোগিতা করতে চাই ,ভাতশালা ইউনিয়নকে রোল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলার জন্য সবার কাছে দোয়া ও সহযোগিতা চেয়ে  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করেন।


শীতবস্ত্র

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com