এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আব্দৃুল আহাদ চুনারুঘাট প্রতিনিধিঃ-

প্রকাশিত: ০১ জানুয়ারী ২০২১, ২২:৫৭

আপডেট: ০১ জানুয়ারী ২০২১, ২২:৫৭

৪২৬

শেয়ার:

হবিগঞ্জের চুনারুঘাটে এসো পাশে দাড়াই সংগঠনের শীতবস্ত্র বিতরন

হবিগঞ্জের চুনারুঘাটে এসো পাশে দাড়াই সংগঠনের পক্ষ থেকে হত দরিদ্র ও শীতার্তদের মাঝে দেড়শ কম্বল বিতরন করা হয়েছে ।

News

সাংবাদিক শফিকুল ইসলাম লুতুর নিজ হাতে গড়া "এসো পাশে দাড়াই" সংগঠনের সভাপতি এস এম সাকিবুর রহমান বাপ্পুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এস এম ফরিদ আহমেদ জুয়েলের মুগ্ধকর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন চুনারুঘাট ইন্টার ন্যাশনাল স্কুলের পরিচালক সাজ্জাদুল ইসলাম রবিন। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন এবি ব্যাংক কর্মকর্তা তানভীরুল ইসলাম এবিন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক মিজান আমতলা।  বক্তব্য রাখেন এসো পাশে দাড়াই সংগঠনের সিনিয়র সহ সভাপতি,  আলাউদ্দিন আমতালা , মোঃ কবির মিয়া, হেভেন তালুকদার, মরতুজ মিয়া সহ বক্তাগন।

সকল বক্তাগন সাংবাদিক সফিকুল ইসলাম লুতু ও এসো পাশে দাড়াই সংগঠনের ভূয়সী প্রশংসা করে বলেন সাংবাদিক লুতু এই এলাকার মাটি ও মানুষের নেতা। তার অবধান কোন দিন এই এলাকার মানুষ শোধ করতে পারবে না। এসো পাশে দাড়াই সংগঠনটি মানবতার ফেরিওয়ালা হিসেবে এগিয়ে যাচ্ছে। প্রতিটা অনুদান পর্ব মানবতার মন জয় করেছে। এসো পাশে দাড়াই সংগঠন টি এগিয়ে যাবে অনেকে দূর দূরান্তে এই প্রত্যাশা এলাকাবাসীর।


শীতবস্ত্র

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com