এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হোসাইন মির্জা || হবিগঞ্জ প্রতিনিধি:-

প্রকাশিত: ০১ জানুয়ারী ২০২১, ২২:৫০

আপডেট: ০১ জানুয়ারী ২০২১, ২২:৫০

৪৫২

শেয়ার:

হবিগঞ্জে কন্ট্রিবিউশন ফর বাংলাদেশ-(COB) কর্তৃক চা-শ্রমিকদের উপহার

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় লালচাঁদ চা-বাগান কন্ট্রিবিউশন ফর বাংলাদেশ টিম হবিগঞ্জ'র দরিদ্র্য চা-শ্রমিকদের মাঝে উপহার প্রদান।

News

আজ ১লা জানুয়ারি (শুক্রবার) বিকাল ৩ ঘটিকায় চা-বাগান মাঠে পাঁচশত (৫০০) কাপড় উপহার দেয় হয়। নতুন বছরকে আমন্ত্রণ জানাতে সবুজ চা-বাগানের মাঝে রঙ-বেরঙের বেলুন দিয়ে সাজানো হয়েছে পুড়ো মাঠ। 

কিসের উৎসব!! কাদের জন্য এত আয়োজন!! তা বুঝে উঠতে পারছে না গহীন পাহাড়ী এলাকার চা বাগানের শ্রমিকরা। বার বার উঁকি ঝুঁকি দিয়ে শুধু দেখছন। তাদেরকে অবাক করিয়ে দিলো কন্ট্রিবিউশন ফর বাংলাদেশ-(COB) টিম হবিগঞ্জের স্বেচ্ছাসেবকরা। কারণ, তাদের জন্য এত আয়োজন এত উৎসব যা তাদের কল্পনার বাইরে।

Contribution For Bangladesh -(COB) মেম্বাররা চট্টগ্রাম এবং হবিগঞ্জসহ দেশের বিভিন্ন স্থান থেকে তাদের জন্য ৫০০ টি পোশাক উপহার পাঠান। সবার হাতে হাতে নতুন বছরের প্রথম দিনের উপহার। ব্যাগ ভর্তি করে একগুচ্ছ ভালোবাসা নিয়ে যাচ্ছে। আর দিচ্ছে সকল সেচ্ছাসেবকদের নির্মল কিছু হাসি উপহার। 

আর এভাবেই COB মেম্বাররা নতুন বছরের প্রথম দিন উদযাপন করেছে। পরিশেষে তারা সবাই কে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। Happy New Year


উপহার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com