এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

তরিকুল ইসলাম,নড়াইল প্রতিনিধি:

প্রকাশিত: ০১ জানুয়ারী ২০২১, ২১:০৭

আপডেট: ০১ জানুয়ারী ২০২১, ২১:০৭

৪৩৯

শেয়ার:

নড়াইলে স্বাস্থ্যবিধি মেনে নতুন বই বিতরণ শুরু

নড়াইলে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

News

শুক্রবার (০১ জানুয়ারী) বেলা ১১টায় নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বই বিতরণের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আনজুমান আরা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন সিকদারের সভাপতিত্বে এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান, জেলা শিক্ষা কর্মকর্তা ছায়েদুর রহমান, বিদ্যালয়ের শিক্ষকগণ, সীমিত আকারে শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

এছাড়া জেলার ৩টি উপজেলার সরকারি-বেসরকারি মাধ্যামিক ও প্রাথমিক বিদ্যালয়, কারিগরি বিদ্যালয় ও মাদ্রাসায় পাঠ্যপুস্তক বিতরণের উদ্বোধন করা হয়েছে।

জেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, নড়াইল জেলায় ২০২১ শিক্ষাবর্ষে মাধ্যমিক পর্যায়ে ১১ লাখ ৯৩ হাজার পাঠ্যপুস্তক বিতরণ করা হবে। এর মধ্যে ইবতেদায়ী ১ লাখ ২৩ হাজার ৫৮৬, মাধ্যমিক পর্যায়ে ৮ লাখ ৬৬ হাজার ২৩০, মাদ্রাসা পর্যায়ে ১ লাখ ৭৫ হাজার ৫৬১, এসএসসি ভোকেশনাল ১১ হাজার ৬১৬, দাখিল ভোকেশনাল ৮ হাজার ৭৪৭ বই বিতরণ করা হচ্ছে।


বই বিতরণ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com