এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৯ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

প্রকাশিত: ০১ জানুয়ারী ২০২১, ১৬:৩৪

আপডেট: ০১ জানুয়ারী ২০২১, ১৬:৩৪

৩৮০

শেয়ার:

শীতার্ত বৃদ্ধার গায়ে কম্বল জড়িয়ে দিলেন বোয়ালমারীর এসিল্যান্ড

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক মানবতার পরিচয় দিয়েছেন।

News

প্রচন্ড শীতকে উপেক্ষা করে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাতে সাতৈর ইউনিয়নের রুপদিয়া গুচ্ছ গ্রামে ৯০টি ছিন্নমুল শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন। তিনি ঘুরে ঘুরে প্রতিটি ছিন্নমুল অসহায় মানুষের হাতে কম্বল তুলে দেন।

কম্বল দেওয়ার সময় শীতার্ত এক বৃদ্ধা শীতে ঠক ঠক করে কাঁপতে কাঁপতে সহকারী কমিশনারের সামনে এসে হাজির হয়। বৃদ্ধাকে দেখে একটি কম্বল নিয়ে দ্রুত ওই বৃদ্ধার গায়ে জড়িয়ে শীত নিবারন করেন সহকারী কমিশনার। শীতার্তদের হাতে কম্বল তুলে দেওয়ার সময় সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক তাদের বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য কম্বল পাঠিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য সকলে দোয়া করবেন।


শীতবস্ত্র

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com