এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ০১ জানুয়ারী ২০২১, ০৯:১৩

আপডেট: ০১ জানুয়ারী ২০২১, ০৯:১৩

৪৫১ ১৪

শেয়ার:

দেশবাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক ভোরের আলোর সম্পাদক আহসান হাবিব (সোহেল)

নতুন বছরে সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ,শান্তি ও সমৃন্দ।

News

দৈনিক ভোরের আলোর (অনলাইন পোর্টাল) পত্রিকার সকল জেলা, উপজেলা, ভ্রাম্যমাণ, ও বার্তা বিভাগের সকল সদস্যকে এবং দেশবাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা

Happy_New_Year_2021

শুভেচ্ছা বার্তায় দৈনিক ভোরের আলো (অনলাইন পোর্টাল) পত্রিকার সম্পাদক আহসান হাবিব (সোহেল) বলেন দেখতে দেখতে একটি বছর চলে গেলো ।

“অতীতকাল যত বড় কালই হ’ক নিজের সম্বন্ধে বর্তমান কালের একটা স্পর্ধা থাকা উচিত। মনে থাকা উচিত তার মধ্যে জয় করবার শক্তি আছে। ” শুরু হলো নতুন আরেকটি ইংরেজী বছরের যাত্রা । তাই সকল ভাই বোন, প্রত্যেক পাঠক, পাঠিকা, লেখক, লেখিকা সহ দেশ- বিদেশে অবস্থানরত আমার প্রাণ প্রিয় সৎ সাহসী নির্ভীক কলম সৈনিক ও জেলার দুঃসাহসী সহকর্মী সাংবাদিক বৃন্দ ও শুভাকাঙ্খীদের প্রতি রইল ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা।

“HAPPY NEW Year-2021”


তিনি আরও বলেন,নতুন বছর আপনি কেমন করে কাটাতে চান ? নতুন বছরে আপনার লক্ষ কী ? আপনি আপনার জীবনে নতুন কী পেতে চান ?

আমিই বলছি, “দুর্বল সামাজিক অর্থনৈতিক অবকাঠামো,যাদের পিছু পিছু দৌড়ে খাওয়ানোর মতো কেউ নেই; নেই তাদেরকে সমাজের অন্ধকার গুহা হতে টেনে বের করে সভ্যতার যুগে আনার মতো দুঃসাহসী চেতনাধারী ব্যক্তিত্ব।আমি তাদের জন্যই  বলবো,আপনারা তাকান না তাদের দিকে একটু করুণার দৃষ্টিতে, বুকে টেনে নেন না  নিজের সন্তানের মতো করে, তবে দেখতে পাবেন পৃথিবীতে শান্তির শ্বেত কপোত প্রবাহিত হচ্ছে তার জন্যই কবি বলেছেন,

“প্রীতি ও প্রেমের পুণ্য বাঁধনে, যবে মিলি পরস্পরেস্বর্গ আসিয়া দাঁড়ায় কখন আমাদেরই কুঁড়ে ঘরে”॥

আসুন সবাই মিলে নতুন বছরকে বরণ করে নেই , আর মেতে উঠি আনন্দে। সবাইকে নতুন বছরের আবারও অনেক অনেক শুভেচ্ছা, ভালোবাসা, ও প্রানঢালা অভিনন্দন । আমার সকল শুভা কাঙ্ক্ষীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।


শুভেচ্ছা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com