এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নাজমুল হাসান খুলনা ব্যুরো প্রধান:

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০, ১৯:৩৭

আপডেট: ৩১ ডিসেম্বর ২০২০, ১৯:৩৭

৫১৯ ২২

শেয়ার:

নতুন বছর উপলক্ষে লেখাটা উৎসর্গ ইদ্রিস আলী

খ্রিষ্টিয় নতুন বছর ২০২১ উপলক্ষে লেখাটা উৎসর্গ। প্রিয় ইদ্রিস ভাই নতুন বছরের শুভেচ্ছা নিবেন।

News

সকাল হয়েছে পাখির কিচিরমিচির শব্দে। আমার জানালার ওপাশে আজ আকাশ সেজেছিলো নীলাভ আবরণে। তার বুকের নিচে মাথা তুলে দাঁড়িয়ে আছে একটি শ্বেতকরবীর গাছ। জড় বস্তু তবে প্রান আছে! আমার সব গোপন কথা গুলো তার সবুজ পাতার ফাঁকে ফাঁকে সাজিয়ে রেখেছে। কিন্তু আজন্মই সে বাকহারা। তাই আমার মত সেও অপ্রকাশিত রেখেছে আমার গোপন কথাগুলো। 

সেই করবী ডালে ডালে যেমন ফুটেছিলো বিষাক্ত শ্বেত সুন্দরী  তেমনি একজোড়া শালিক বসেছিল তাদের কথোপকথন নিয়ে। তারপরই হাতে পেয়েছি, আপনার হাতের মিহিন শব্দের সেলাই করা চিঠির উঞ্চতা। আর ভালো যাবে না দিন আমার। 

আমি আজীবন অসামাজিক! তাই সামাজিক নিয়মের বাইরে গিয়ে বলছি একরত্তি চুম্বন সাথে একমুঠো ভালোবাসা আর এক চিমটি আদর রেখে গেলাম আকাশের তে-মাথাতে। 

সীমান্ত জুড়ে হত্যার মিছিল বেড়ে গেছে। তবে আকাশ আজও উন্মুক্ত। তাই আকাশের বুক থেকে যেদিন মাঝ দুপুরে বৃষ্টি নামবে। সেদিন আপনিও ভিজে নিবেন আমার স্পর্শে। অনুভব করে নিবেন আমার প্রেম, আদর,চুম্বন আর আদিমতা।

তুমি আমার কাছে জ্যোৎস্নায় ভিজে যাওয়া অধরা চাঁদের মত। তবুও আমার বুক পকেটে তোমার চিঠি উন্মদনার ঘ্রাণ ছড়ায় আমার চারিদিকে।

আপনি নেই তবুও আপনি ময় হয়ে থাকি সারাদিন। আমি স্পর্শের বাইরে গিয়েই ভালোবাসি।


ভালোবাসা নিবেন । 

ইতি আপনার ছোটভাই " কবিতা চাষী "


শুভেচ্ছা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com