এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কুষ্টিয়া জেলা প্রতিনিধি ঃরাসেল আহমেদ

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০, ১৮:১১

আপডেট: ৩১ ডিসেম্বর ২০২০, ১৮:১১

৯৫১

শেয়ার:

৬ চাপড়া ইউনিয়ন বাসিকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ৫ নং ওয়াড এর মেম্বার পদপ্রার্থী মোঃ হেলাল শেখ

২০২০ কে বিদায় জানিয়ে ২০২১ কে স্বাগত জানানোর মধ্য দিয়ে ৬ নং চাপড়া ইউনিয়ন বাসিকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন চাপড়া ইউনিয়নের কৃতি সন্তান ৫ নং ওয়াড এর মেম্বার পদপ্রার্থী মোঃ হেলাল শেখ।

News

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন নতুন বছরের নতুন সূর্য বয়ে আনুক আপনার জীবনে নতুন আনন্দে নতুন বছরের নতুন আলো জীবন হোক সবার ধন্য নতুন বছরের নতুন আশা সবাই মিলে বাধো সুখের বাসা।

তিনি আরো বলেন, ‘নতুন বছরের শুভেচ্ছা চলে যাওয়া মানে ফুরিয়ে যাওয়া না, বছর শেষে এই উপলদ্ধি আমার মনে। আর একটি নতুন বছর শুরু হলো জীবনের, সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা, কি পেয়েছি কি হারিয়েছি হিসেব করাটা অমূলক কেবল বলবো আসে দিন ভালো। বছর জুড়ে নানান ঘটনা অঘটনা দিয়েই পার করতে হয় এইটা জীবন। তবুও নতুন আশা নিয়ে নতুন ভাবনা নিয়ে মানুষ বেঁচে থাকে এগিয়ে চলে সামনের পথ, আমিও চলবো সেই

আলোরবিন্দুকে টার্গেট করে, সবাই সুস্থ থাকবেন, ভালো থাকবেন। মহামারী করোনাভাইরাস গোটা বিশ্বকে করে দিয়েছিল অচল এই করোনা ভাইরাস কে মহান সৃষ্টিকর্তা আমাদের মাঝ থেকে বিদায় করুক এবং সারা বিশ্বকে অভিশাপ থেকে রক্ষা করুক এই কামনাই করি।এবং বিগত বছরের ভুলগুলো সংশোধন করে পরিবার নিয়ে ভালো থাকবেন এই প্রত্যাশা, ২০২১ সাল সবার জীবন ভালো কাটুক।’


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com