এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কুষ্টিয়া জেলা প্রতিনিধি রাসেল আহামেদ

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০, ১৭:৪৯

আপডেট: ৩১ ডিসেম্বর ২০২০, ১৭:৪৯

৫৭৮ ১৪

শেয়ার:

কুষ্টিয়ায় র‍্যাবের আবারো সফল অভিযানে ৫০২ লিটার চোলাই মদসহ আটক -৪

কুষ্টিয়া ভেড়ামারায় র‍্যাব -১২ কুষ্টিয়া ক্যাম্প অভিযান চালিয়ে ৫০২ লিটার চোলাই মদসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

News

আজ ৩১ ডিসেম্বর র‍্যাব -১২ সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার মেজর গাফফারুজ্জামানের নেতৃত্বে র‍্যাবের একটি বিশেষ অভিযানিক দল  কুষ্টিয়া ভেড়ামারা উপজেলার ভেড়ামারা বাজারের উপর একদল মাদক চোরাকারবারি মাদক বহন করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামী ১। হরেন ঘোষ (৬৪) পিতা -মৃত হাজারী ঘোষ, সাং- সুলতানপুর, মিরপুর,কুষ্টিয়া ২। মিনারুল হক (৩৮) পিতা- জিনাত হোসেন, সাং- বাহাদুরপুর,ভেড়ামারা,৩। রানা ইসলাম(২০) পিতা- জান আলী ইসলাম, সাং - স্বরুপদহ, মিরপুর, কুষ্টিয়া ৪। হিরা লাল (৩৯) পিতা-মৃত সোনা লাল, সাং পোরাদহ দক্ষিন কাঠদহ, থানা - মিরপুর জেলা- কুষ্টিয়াদ্বয়কে ৫০২ লিটার চোলাই মদ,৫ টি মোবাইল ফোন,২ টি সিএনজি, নগদ ১৩৫০ টাকা সহ গ্রেফতার করেন। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে র‍্যাব এবং আসামীদের কুষ্টিয়া ভেড়ামারা থানায় সোপর্দ করেন। এ বিষয়ে র‍্যাব -১২ সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার মেজর গাফফারুজ্জামান বলেন,মাদক ব্যবসায়ী যতবড় শক্তিশালী এবং চালাক হোকনা কেনো তাদের শিকর উপরে আইনের আওতায় আনা হবে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com