এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৬ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২০, ১৬:২৬

আপডেট: ৩০ ডিসেম্বর ২০২০, ১৬:২৬

৫১৩

শেয়ার:

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের আনন্দ মিছিল

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে “গণতন্ত্রের বিজয় দিবস” পালন করেছে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মী’রা।

News

দিবসটি উপলক্ষে বুধবার (৩০ ডিসেম্বর) সকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরে এন আহমদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এক আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক  মোঃ আব্দুল মতলব, জেলা আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদ মান্না, মাসুম ভূঁইয়া, হুমায়ুন কবির পাটোয়ারী, ফরিদা ইয়াছিন লিকাসহ প্রমূখ।

আলোচনা শেষে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। পরে বঙ্গবন্ধু চত্বর থেকে একটি আনন্দ র‍্যালী বের হয়। র‍্যালীটি শহরে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দক্ষিণ তেমুহণী এলাকায় গিয়ে শেষ হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ,  জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, যুবলীগ নেতা আব্দুল জব্বার লাভলু, মোঃ তফসির আহমেদ, আব্দুল জব্বার রাসেল, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানসহ হাজার-হাজার নেতাকর্মী আওয়ামী লীগের এ আনন্দ মিছিলে  অংশগ্রহণ করে।


আনন্দ মিছিল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com