এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২০, ১৭:২৯

আপডেট: ২৯ ডিসেম্বর ২০২০, ১৭:২৯

৬৪৭

শেয়ার:

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির আনন্দ মিছিল

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির আনন্দ মিছিল করা হয়েছে। এতে সভাপতি কাউছার হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরনবী সুজনকে মনোনীত করায় মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে এ মিছিল করা হয়।

News

শহরের প্রধান সড়ক থেকে মিছিলটি শুরু হয়ে গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ছাত্রলীগের কেন্দ্রীয় ও জেলা সভাপতি-সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছে নেতাকর্মীরা।

মিছিলে উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশিদ, পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাকী বিল্লাহ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক তানভীর হায়দার চৌধুরী রিংকু, পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক হোসেন সর্দার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জিহাদ ভূঁইয়া,হুমায়ুন কবির,সাংগঠনিক সম্পাদক মোহম্মদ রাকিব হোসেন আলমাস ও মহিউদ্দিন ক্যানিসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।বক্তারা বলেন, আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন ছাত্রলীগ। এ সংগঠনের সোনালী ঐতিহ্য ধরে রাখতে নতুন নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করবে। রায়পুর ছাত্রলীগ জেলার মডেল কমিটি হিসেবে পরিচিতি পাবে।প্রসঙ্গত, গত রোববার (২৭ ডিসেম্বর) কাউছারকে সভাপতি ও সুজনকে সাধারণ সম্পাদক করে ৮ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ (আংশিক) কমিটির অনুমোদন দেয় জেলা ছাত্রলীগ।


আনন্দ মিছিল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com