এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২০, ২২:০১

আপডেট: ২৮ ডিসেম্বর ২০২০, ২২:০১

৫১১

শেয়ার:

শায়েস্তাগঞ্জে মেয়র পদে বিএনপি প্রার্থী অলি বিজয়ী

শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থী ফরিদ আহমেদ অলি ৪ হাজার ৪১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী মাসুদউজ্জামান মাসুক পেয়েছেন ৩ হাজার ১৯৩ ভোট।

News

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন কার্যালয়ে এ ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম।

এর আগে সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টা থেকে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে শায়েস্তাগঞ্জ পৌরসভায় ভোটগ্রহণ শুরু হয়। ৪টার মধ্যে ভোটগ্রহণ শেষ হওয়ার কথা থাকলেও ভোটার উপস্থিতি বেশি থাকার কারণে অনেক কেন্দ্রে ভোট হয়েছে সাড়ে ৬টা পর্যন্ত।

পৌরসভায় মেয়র প্রতিদ্বন্দ্বীতা করেন ৬ জন। নয়টি ওয়ার্ডের ৪৬টি কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এখানে মোট ভোটার সংখ্যা ১৭ হাজার ৯৬১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ৮৩৫ জন এবং নারী ভোটার ৯ হাজার ১২৬ জন। বিজয়ী  ও নবনির্বাচিত মেয়র ফরিদ আহমেদ অলি ভাইকে অভিন্দন ও  শুভেচ্ছা


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com