এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মেহেদী হাসান শামীম,শেরপুর জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২০, ১২:২৭

আপডেট: ২৮ ডিসেম্বর ২০২০, ১২:২৭

৪৪ ৮৬৫

শেয়ার:

বাংলাদেশ টেলিভিশন তালিকাভুক্ত নির্বাচিত হলেন শেরপুর জেলার কন্ঠ শিল্পী হাসনা হেনা।

শেরপুরের নালিতাবাড়ীর সন্তান জনপ্রিয় কণ্ঠশিল্পী হাসনা হেনা বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) তালিকাভুক্ত কণ্ঠশিল্পী নির্বাচিত হয়েছে।

News

শনিবার বিটিভির ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞাপ্তিতে উত্তির্ন কণ্ঠশিল্পীদের নাম প্রকাশ করা হয়।

বাংলাদেশ টেলিভিশনের জেনারেল ম্যানেজার নাসির মাহমুদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত বছর বাংলাদেশ টেলিভিশন তালিকাভুক্ত শিল্পী নির্বাচিত করার জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে। এতে সারা দেশের কয়েক হাজার কণ্ঠশিল্পী তালিকাভুক্ত হওয়ার জন্য আবেদন করেন।

দীর্ঘ অডিশনের মাধ্যমে বাছাই প্রক্রিয়ার পর শনিবার সারাদেশের ২৩৬ জন কন্ঠশিল্পী নির্বাচিত হন। এতে লোক সঙ্গীত বিষয়ে হাসনা হেনাও নির্বাচিত হয়েছেন।

এখন থেকে তালিকাভুক্ত কণ্ঠশিল্পী হিসেবে হাসনা হেনাকে বিটিভির বিভিন্ন অনুষ্ঠানে গান পরিবেশন করতে দেখা যাবে।

এ বিষয়ে হাসনা হেনা বলেন, বিটিভিতে তালিকাভুক্ত হওয়া সকল মূলধারার শিল্পীদেরই স্বপ্ন থাকে। তালিকাভুক্ত হওয়ার জন্য বিটিভিতে আমাকে কয়েক ধাপের অডিশন দিয়ে উত্তির্ন হতে হয়েছে।

তিনি আরও বলেন, আমার এই সাফল্যের জন্য আমার মা-বাবা, আমার সঙ্গীতগুরু, ফ্যানসহ সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের সব সময় সাপোর্ট পেয়েছি বলেই, আমি এতোদূর এগিয়ে যেতে পারছি৷ সকলের কাছে দোয়া চাই যেন, আমি আরও এগিয়ে যেতে পারি।


কন্ঠ শিল্পী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com