এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

রাসেল আহমেদ কুষ্টিয়া জেলা প্রতিনিধি

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২০, ১৯:৫৫

আপডেট: ২৭ ডিসেম্বর ২০২০, ১৯:৫৫

৬১২

শেয়ার:

আসন্ন পৌরসভার নির্বাচনে ১,২,৩ নং ওয়ার্ড বাসী চায় নতুন মুখ।

আসন্ন পৌরসভার নির্বাচনে১,২, ৩নং ওয়ার্ড বাসীরা এবারে চায় নতুন মুখ। আগামী ৩০ তারিখে আসছে বিস্তারিত সহ ১,২, ৩নং ওয়ার্ডের ভোটার দের অভিমত।

News

খাদিজা খাতুন ভোটার দের পছন্দের তালিকা। আসন্ন কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে১,২, 3 নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আমি খাদিজা খাতুন আপনাদের সকলের দোয়া ও সামর্থ্য চাই। আমি আপনাদেরকে এই প্রতিশ্রুতি দিচ্ছি যে এবার১.২. 3 নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসেবে আমাকে আপনারা ভোট দিয়ে জয় যুক্ত করে গরিব-দুঃখী ও দুস্থ মানুষের পাশে  দাঁড়ানোর সুযোগ করে দিন।  আপনাদের মাঝে কথা দিয়ে যাচ্ছি আমি এবার ভোটে জয়যুক্ত হলে১.২. ৩ নং ওয়ার্ডে কিছু রাস্তা আছে যেগুলো জনগণ এর দুর্ভোগ-ভোগান্তি পোহাতে হয় কথা দিয়ে যাচ্ছি আপনাদের মাঝে আমি কাউন্সিলর হিসাবে জয়লাভ করলে  মেয়র সাহেবের সাহায্য-সহযোগিতায় সেগুলো সবার আগে ঠিক করব।১,২, ৩ নং ওয়ার্ডে  চর আমলাপাড়া পূর্ণ বাবুঘাটে যেতে যে রাস্তাটা আছে  আমি সবার আগে ওই রাস্তাটা  মেয়র সাহেবের সহযোগিতায় পাকা করতে চাই।১,২, ৩ নং ওয়ার্ডে অনেক গরীব ও দুখী অসহায় জনগণ আছে যারা ঠিকভাবে দুবেলা দুমুঠো খাবার  পাই না আমি কথা দিয়ে যাচ্ছি তাদেরকে সব রকম সুযোগ-সুবিধা দিবো। এই শীতে  অনেক গরিব  অসহায়-দুস্থ মানুষ  আছে  আমি তাদের মাঝে  শীতের বস্ত্র বিতরণ  করব। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন এবং১,২, ৩ নং ওয়ার্ড বাসি আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের সকলের পাশে দাঁড়ানোর সুযোগ করে দিন।  আপনাদের মাঝে কথা দিয়ে যাচ্ছি১,২, ৩ নং ওয়ার্ড কে মাদকমুক্ত সমাজ হিসেবে গড়ে তোলার চেষ্টা করব। আমার অনেক ছোট-বড় ভাই আছে যারা মাদকের সাথে আসক্ত। চেষ্টা করব তাদেরকে মাদক থেকে ফিরিয়ে নিয়ে আসে। আমাদের সমাজে মানুষগুলো মাদকসেবনকারী কে শুধু ঘৃণা করে আসুন আমরা মাদক সেবনকারীকে  ঘৃণা না না করে, মাদককে না বলি। মাদকসেবনকারী কে মাদক থেকে মুক্ত করার চেষ্টা করি। ১,২,৩ নং ওয়ার্ডের কমিশনার হতে পারলে আমি আপনাদের মঝে কথা দিচ্ছি একটি রিহাব সেন্টার গড়ে তুলবো। আপনারা জনগণ, আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন। আমি সর্বশেষ একটি কথা বলতে চাই আমি আপনার এলাকার সন্তান আমাকে আপনারা আপনাদের পাশে দাঁড়ানোর সুযোগ করে দিন, গরিব-দুঃখী মানুষের পাশে থাকার জায়গা করে দিন। আপনারা সকলে আমার জন্য মন খুলে দোয়া করবেন এবং আমার পাশে থাকবেন সবার সুস্বাস্থ্য কামনা করছি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com