এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমান আজিজ :নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২০, ১৯:০২

আপডেট: ২৭ ডিসেম্বর ২০২০, ১৯:১০

৭৪১

শেয়ার:

৮ম শ্রেণির মেধাবী ছাত্র ক্যান্সারে আক্রান্ত সাহায্য আবেদন

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা অধীন বড়কোটা জনক্যাল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির মেধাবী ছাত্র মোহাম্মদ রাসেল আহমেদ , গ্রাম হুড়ারকুল, ৭নং উবাহাটা ইউনিয়নের ২নং ওর্য়াডের বাসিন্দা , মোহাম্মদ সবুজ মিয়া ছেলে , ছেলেটি আনুমানিক ৫/৬ মাস আগে একটি সড়ক দুর্ঘটনায় পায়ে আঘাত পায় ।

News

পরর্বতিতে সেইটা ক্যান্সারে  রুপ নেয় । পারিবারিক  অসচ্ছলতার কারণে  উন্নত চিকিৎসা করানো পরিবারের পক্ষে সন্তব  হয়নি । ছেলেটার  বাবা সংগঠন ও দানশীল  ব্যাক্তির কাছ সাহায্যর আকুল আবেদন জানিয়েছেন । এরইমধ্যে চুনারুঘাট উপজেলা অধীন বেশ কয়কটি সংগঠন  সহযোগিতার হাত বাড়িয়েছে  যাহা  অপুরনত।

হয়ত একার পক্ষে সম্ভব না,তবে চাইলে কিছুটা হলেও সম্ভব। আপনার_এই_সাহায্যে_বেঁচে_যেতে_পারে একটি_প্রান_বেঁচে_যেতে_পারে_একটি_ছেলে বেঁচে_যেতে_পারে_একটি_আগামীর_বাংলাদেশ।

সকলের সহযোগিতার জন্য আকুল আবেদন। এতোদিন তার বাবার যা ছিল ওগুলা দিয়ে চিকিৎসায় চালিয়েছেন , দয়া করে সবাই সহোযোগিতার মাধ্যমে এই  ৮ম শ্রেণির পরোয়া মেধাবী ছেলে  টা কে আমরা তার সুস্থ জীবন টা ফিরিয়ে দিতে পারবো যদি আল্লাহ চাই ইনশাআল্লাহ। 

মোহাম্মদ রাসেল আহমেদ বর্তমানে চিকিৎসাধীন আছে ঢাকা মহাখালী জাতীয় ক্যান্সার হাসপাতালে,  ঢাকা ।


সাহায্য পাঠানোর ঠিকানা  -ঃ

সবুজ মিয়া (পিতা)-+8801780215729

এন স্বপন তরফদার -01303292884

ব্যাংক একাউন্ট।


ক্যান্সার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com