এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

তরিকুল ইসলাম নড়াইল জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২০, ২১:২২

আপডেট: ২৬ ডিসেম্বর ২০২০, ২১:২২

৪৩১

শেয়ার:

নড়াইলে আন্তঃজেলা প্রতারক চক্রের ১ সদস্যসহ গ্রেফতার ২০

নড়াইলে ডিবি পুলিশ ও থানা পুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা প্রতারক চক্রের ১ সদস্যসহ বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানা মূলে মোট ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

News

শুক্রবার (২৫ ডিসেম্বর) পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন।

এ সময় ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোহাম্মদ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ মাসুদ রানা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ ইমরান প্রমুখসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তার উপস্থিত ছিলেন।

পুুলিশ সুপার আরও জানান, গত ২৪ ডিসেম্বর দিবাগত রাতে ডিবি পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আন্তঃ জেলা প্রতারক চক্রের হোতা আবু হেলাল আল মামুনকে যশোর বিমানবন্দর এলাকা থেকে গ্রেফতার করা হয়। সে লোহাগড়া উপজেলার চরমল্লিকপুরের মৃত মুজিবর শেখের ছেলে। তার বিরুদ্ধে নড়াইল জেলাসহ চুয়াডাঙ্গা, কুমিল্লা, গাজীপুর জেলায় ১টি সাজা মামলসহ আরও ৯টি মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

এছাড়াও নড়াইল জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১ জন মাদক মামলার গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামীসহ ৪ জন আসামীকে গ্রেফতারী পরোয়ানা মূলে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও সদর থানা ১ জন, লোহাগড়া থানা ৩ জন, কালিয়া থানা ৩ জন ও নড়াগাতি থানা পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com