এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২০, ১৭:৪৬

আপডেট: ২৬ ডিসেম্বর ২০২০, ১৭:৪৬

৩৮৯

শেয়ার:

হবিগঞ্জে কেনাকাটার লোভ দেখিয়ে তরুণীকে ধর্ষণ করে পালাল প্রেমিক

হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামে প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অসুস্থ্য অবস্থায় ওই তরুণীকে শুক্রবার বিকেলে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

News

ধর্ষণের শিকার তরুণী বাহুবল উপজেলার চন্দ্রনিয়া গ্রামের আব্দুল আজিজের মেয়ে। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে ধর্ষণের ঘটনা ঘটে।

জানা যায়, মাস খানেক পূর্বে রংনাম্বরে উজ্জল ওরফে নুরুল ইসলাম নামে এক যুবকের সাথে ওই তরুণীর পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। উজ্জল নিজেকে ব্যবসায়ী ও বিত্তশালী পরিচয় দিয়ে দরিদ্র পরিবারের ওই তরুণীকে তার প্রেমে আকৃষ্ট করে।

গত বৃহস্পতিবার বিকেলে উজ্জল ওই তরুণীকে প্রলোভন দিয়ে বাড়ি থেকে বের করে নিয়ে আসে। প্রথমে তারা দুজন ধুলিয়াখালে দেখা করে। এরপর সিএনজি অকোরিকশা নিয়ে কেনা-কাটা করে। রাতের খাবার শেষ করে ওই পইল গ্রামে তার আত্মীয়ের বাড়ি নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। বিষয়টি সকালে ওই তরুণী তার অভিভাবককে অবগত করে। এরপর বিষয়টি রফাদফার চেষ্টা করে এক শ্রেণির লোক। কিন্তু মিমাংসা না হলে বিকেলে ওই তাকে জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com