এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হোসাইন মির্জা || হবিগঞ্জ প্রতিনিধি:-

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২০, ২৩:২৯

আপডেট: ২৫ ডিসেম্বর ২০২০, ২৩:২৯

৪৪ ৭৫৭

শেয়ার:

মহিমাউড়া জনকল্যাণ পরিষদের উদ্যোগে ৪০টি পরিবারের লেপ বিতরণ

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ৫নং শানখলা ইউপিতে মহিমাউড়া গ্রামে দরিদ্র্যদের মধ্যে লেপ বিতরন করা হয়।

News

আজ ২৫ ডিসেম্বর (শুক্রবার) বিকেল ৪ ঘটিকায় আর্তমানবতার সেবা করার লক্ষ্যে প্রতিষ্ঠিত মহিমাউড়া জনকল্যাণ পরিষদের উদ্যোগে শীতার্ত গরিব ও অসহায়দের মাঝে লেপ বিতরন করা হয়। দেশ ও প্রবাসীদের আর্থিক অনুদানে মহিমাউড়া তালুকদার বাজারে অত্র গ্রামের ৪০টি দরিদ্র পরিবারের মধ্যে লেপ ও উষার বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন "মহিমাউড়া জনকল্যাণ পরিষদ"র সভাপতি জনাব মোঃ  মহিউদ্দিন, সাধারণ সম্পাদকসহ অত্র সংগঠনের সদস্যবৃন্দ, এলাকার কিশোর, যুবক, গ্রামের মুরুব্বিয়ান। 

বক্তব্য রাখেন, জনাব সেলিম উদ্দীন তালুকদার, জনাব আঃ রউফ, আবুল কাশেম সুমন, জনাব বিলাল উদ্দিন, জনাব শাহিন তালুকদার, জনাব শামীম তালুকদার, জনাব  মাসউদ মিয়া সাহেব, শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক জনাব জাহিদুল ইসলাম, জনাব আঃ রহমান, জনাব আঃ নুর মাষ্টার, জনাব সিরাজুল ইসলাম, জনাব  আঃ ছোবহান, সহ আরো অনেকেই।  

উপস্থিত বক্তারা বলেন, দরিদ্রদের জন্য প্রচন্ড  শীতের এই সময়ে লেপ বিতরণ একটি ব্যতিক্রমধর্মী আয়োজন। উদ্যোক্তা ও দাতাগণকে তারা ধন্যবাদও জানান।

পরিশেষে দোআ ও তাবারক বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।


শীতবস্ত্র

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com