এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মেহেদী হাসান শামীম,শেরপুর জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২০, ২২:১৭

আপডেট: ২৬ ডিসেম্বর ২০২০, ১২:১৪

৪৪৮

শেয়ার:

বিজয় দিবস উপলক্ষে রক্তসৈনিক'র উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্নয় ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত।

ব্লাডসৈনিক বাংলাদেশ'র উদ্যোগে জামালপুর ইসলামপুর রক্তসৈনিক গাইবান্ধা যুব সোসাইটির আয়োজনে ফ্রি রক্তের গ্রুপ নির্নয় ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

News

আজ ২৫শে ডিসেম্বর শুক্রবার জামালপুরের ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের ঈদগা মাঠে সারাদিন ব্যাপি ক্যাম্পিং  অনুষ্ঠিত হয়। উক্ত ক্যাম্পিং এ তিন শতাধিক মানুষের রক্তের গ্রুপ ও প্রাথমিক চিকিৎসা সহ মেডিসিন সরবরাহ করা হয়। 

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মাকছুদুর রহমান আনসারী সাহেব, ইউপি চেয়ারম্যান, 

ডক্টর আব্দুল আজিজ এমবি.বি. এস

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ইসলামপুর জামালপুর,

ডক্টর মোঃ রাশেদুল ইসলাম 

এল. এম.এ.এফ.পি. 

জামালপুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল আমিন রাজু প্রতিষ্ঠাতা রক্তসৈনিক বাংলাদেশ। রক্তসৈনিক গাইবান্ধা যুব সোসাইটির  সভাপতি,মানসুর আহম্মেদ আবির এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আশরাফুল আলম সহ-সভাপতি রক্তসৈনিক শেরপুর, যুগ্ম সাধারণ সম্পাদক, 

 তাপুসী জোহরা, ত্রান বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, পাঠাগার বিষয়ক সম্পাদক শোয়াইব রহমান, প্রচার সম্পাদক, শিহাব আহম্মেদ, রক্তসৈনিক শ্রীবরদী এর মামুন মিয়া, সানজিমুল হাসান শাহিন প্রমুখ উপস্থিত ছিলেন। 

এ সময় উপস্থিত অতিথিরা সংগঠন এর সফলতা কামনা করে বলেন, তোমরাই বাংলাদেশের বর্তমান মানবিক সৈনিক। তোমাদের কাজ দেখে আমরা মুগ্ধ। সব সময় মানবতার কল্যাণে এগিয়ে যাও। শুভ কামনা করি।

সংগঠন এর প্রতিষ্ঠাতা,আল আমিন রাজু বলেন, ছাত্র জীবন থেকেই মানবতার কল্যাণে কাজ শুরু করেছি। এখন পর্যন্ত করে যাচ্ছি। যতদিন বেঁচে থাকবো মানবিক কাজ করে যাব।প্রত্যেক পরিবারে একজন করে রক্তসৈনিক তৈরি করার জন্য কাজ করে যাচ্ছি। সারাদেশে এই বার্তা ছড়িয়ে দিতে রক্ত সৈনিক বদ্ধপরিকর। পরিশেষে সকলকে মানবিক কাজে এগিয়ে আসার আহবান জানান।


রক্ত ক্যাম্প

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com