এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২০, ১৫:৩৩

আপডেট: ২৫ ডিসেম্বর ২০২০, ১৫:৩৩

৫৪৫

শেয়ার:

রায়পুরে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালকে জেলা থেকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের উপ-সচিব নিযুক্ত করা বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

News

রায়পুর উপজেলা প্রশাসনের উদ্যোগে এই সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদায়ী জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। বিদায়ী সংবর্ধনার অনুষ্ঠানের শুরুতে ‌ভিন্ন দপ্তরের পক্ষ থে‌কে বিদায়ী জেলা প্রশাসক‌কে ফু‌লেল শু‌ভেচ্ছা জানা‌নো হয়।

এই সময় উপস্থিত ছিলেন, রায়পুর উপ‌জেলা চেয়ারম‌্যান মামুনুর র‌শিদ, রামগঞ্জ উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা তা‌প্তি চাকমা, পৌর মেয়র হাজী ইসমাইল খোকন,সহকারী কমিশনার (ভূমি) আখতার জাহান সাথী, উপ‌জেলা স্বাস্থ‌্য ও প‌রিবার প‌রিকল্পনা অ‌ফিসার ডাঃ জাকির হো‌সেন, অ‌ফিসার ইনচার্জ আব্দুল জ‌লিল, ভাইস চেয়ারম‌্যান এডভোকেট মারুফ বিন জাকা‌রিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম প্রমুখ।এসময় সকল ইউ‌পি চেয়ারম‌্যন, উপ‌জেলা প্রশাসনের  বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা ও বীর মুক্তি‌যোদ্ধা, শিক্ষক ও সাংবা‌দিকরা উপস্থিত ছিলেন,সূত্রে জানা যায়,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপ-সচিব আনোয়ার হোসেন আখন্দকে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক হিসেবে বদলী করা হয়েছে


বিদায় সংবর্ধনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com