এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মেহেদী হাসান শামীম, শেরপুর প্রতিনিধি:

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২০, ১৪:৪৪

আপডেট: ২৫ ডিসেম্বর ২০২০, ১৪:৪৪

৪১৪

শেয়ার:

শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে গরিব অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে গরিব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতারণ করা হয়েছে। আজ ২৫শে শুক্রবার সকালে বিতরণ করা হয়।

News

এ সময় অনুষ্ঠানে  শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সম্মানিত সভাপতি জনাব মোঃআসাদুজ্জামান রওশন, সিনিয়র সহ সভাপতি -বাবু প্রকাশ দত্ত, পরিচালক জনাব বশিরুল ইসলাম সেলু,পরিচালক মনির উদ্দিন আহাম্মেদ,পরিচালক খোরশেদ আলম মিঠু, সচিব জনাব তন্ময় বনিক,প্রমুখ উপস্থিত ছিলেন। 

প্রতিষ্ঠানের সভাপতি  বলেন, আজ আমরা গরিব অসহায় মানুষের মাঝে তিনশত কম্বল বিতরণ করেছি। সামনে  আর দুই তিন হাজার কম্বল বিতরণের পরিকল্পনা হাতে নিয়েছি।

শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সব সময় মানবতার কল্যাণে নিয়োজিত। আমরা সর্বদা মানুষের পাশে আছি থাকবো।ইনশাআল্লাহ

প্রতিষ্ঠানের সহ-সভাপতি বাবু প্রকাশ দত্ত বলেন, আমরা শীতের শুরু থেকে কম্বল বিতরন করছি অসহায়দের মাঝে এবং এই কম্বল বিতরন কার্যক্রম চলমান থাকবে। গরিব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহবান জানান। 


শীতবস্ত্র

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com