এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শেরপুর জেলা প্রতিনিধি :

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২০, ২২:৩৮

আপডেট: ২৪ ডিসেম্বর ২০২০, ২২:৩৮

৫২২

শেয়ার:

জাতীয় যুব কমিশন ময়মনসিংহ বিভাগীয় সদস্য নির্বাচিত হলেন যুব প্রধান রবিন

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ২য় জাতীয় যুব কমিশনের ময়মনসিংহ বিভাগীয় সদস্য নির্বাচিত হয়েছেন যুব রেড ক্রিসেন্ট শেরপুর ইউনিট এর যুব প্রধান মোঃ ইউসুফ আলী রবিন।

News

আর্তমানবতার সেবায় নিয়োজিত বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তর ২য় জাতীয় যুব কমিশন গঠন করেছেন । যুব কমিশন গঠন প্রক্রিয়া শুরু হয় গত অক্টোবর মাস থেকে।

৬৮ টি ইউনিটের মধ্যে প্রতিটি ইউনিট থেকে ১জন করে যুব সদস্যদের কাছ থেকে সিভি চাওয়া হয় রেড ক্রিসেন্ট এর জাতীয় সদর দপ্তর থেকে।ঐ সকল সিভির মধ্যে বাছায় প্রক্রিয়া শেষে ২২ জন কে প্রথমিক ভাবে পরিক্ষায় অংশগ্রহণের জন্য মনোনিত করা হয়। ১ নভেম্বর ২০২০ জাতীয় সদর দপ্তরে লিখিত, মৌখিক ও প্রাক্টিক্যাল পরিক্ষা অনুষ্ঠিত হয়। প্রতিটি বিভাগ থেকে ১ জন করে চুড়ান্ত ভাবে নির্বাচিত করা হয়, উল্লেখ্য ঢাকা ও চট্টগ্রাম বিভাগ থেকে ২ জন করে নির্বাচিত হয়। ময়মনসিংহ বিভাগ থেকে নির্বাচিত হয় শেরপুর রেড ক্রিসেন্ট ইউনিট এর দুই মেয়াদের যুব প্রধান মোঃ ইউসুফ আলী রবিন। ১১ সদস্যের জাতীয় যুব কমিশন এর প্রথম মিটিং আগামী ২৭ ডিসেম্বর জাতীয় সদর দপ্তরে অনুষ্ঠিত হবে এবং ঐ দিন ১১ জনের মধ্যে থেকে একজন কমিশন চেয়ার ও ১ জন ভাইস- চেয়ার নির্বাচিত হবে দুই বছরের জন্য। ১১ সদস্যের কমিশন আগামী ২ বছর জাতীয় যুব কমিশন পরিচালনা করবেন।

নবনির্বাচিত জাতীয় যুব কমিশন সদস্য রবিন বলেন,২০০৬ সাল থেকে রেড ক্রিসেন্ট এর সাথে কাজ করা শুরু করে আজ পর্যন্ত আমার জীবনে সর্বোচ্চ অর্জন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় যুব কমিশন সদস্য নির্বাচিত হওয়া। জাতীয় যুব কমিশনের মাধ্যমে যুব ও সেচ্ছাসেবক বিভাগকে সহযোগিতা করার জন্য সারা বাংলাদেশ এর সকল যুব সদস্য, সেচ্ছাসেবীদের পক্ষে কাজ করার লক্ষ্যে আমার চেষ্টা অব্যাহত থাকবে। বিশেষ করে ময়মনসিংহ বিভাগের চারটি জেলার যুব সদস্যদের সকল প্রকার সহযোগিতা আমার পক্ষ থেকে চলমান থাকবে।

বিশেষ কৃতজ্ঞতা জানাই জাতীয় সদর দপ্তরের উপ- মহাসচিব ও দায়িত্ব প্রাপ্ত বিভাগের পরিচালক বৃন্দের প্রতি এবং শেরপুর ইউনিট এর কার্যনির্বাহী কমিটির প্রতি। যুব প্রধান রবিন এর আগে ২০১৮ সালে জাতীয় দুর্যোগ সাড়া প্রধান কারী দলের সদস্য নির্বাচিত হন।


জাতীয়

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com