এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টারঃ

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২০, ১৯:০৬

আপডেট: ২৪ ডিসেম্বর ২০২০, ১৯:০৬

৩৪১

শেয়ার:

৭২ ঘন্টার ডাকা ধর্মঘট ১২ ঘন্টার আগে পত্যাহার

চলমান ৭২ ঘণ্টার পরিবহণ ধর্মঘট নির্ধারিত সময়ের ১২ ঘণ্টা আগেই সিলেটে প্রত্যাহার করা হয়েছে।

News

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫ টায় এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট জেলা ট্রাক পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকার।

তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টা থেকে সকল ধরণের পরিবহণ চলবে।

তিনি আরও বলেন, বড়দিন উপলক্ষে মানুষের কথা চিন্তা করে আমরা ধর্মঘট প্রত্যাহার করেছি। আর আপাতত কোনো কর্মসূচি আমরা দিচ্ছি না। তবে চার-পাঁচদিন পর আমরা আবারও বৈঠকে বসে পরবর্তী সিদ্ধান্ত নেবো।

এর আগে কোয়ারিতে অবৈধ বোমা মেশিন ব্যবহার, পরিবেশ ধ্বংস, মানুষের মৃত্যুর পরও পাথর কোয়ারি খুলে দেয়ার দাবিতে গত মঙ্গলবার থেকে পরিবহণ ধর্মঘট শুরু হয়।

ধর্মঘটে সিলেট বিভাগের চার জেলায় বাস, ট্রাক, মিনিবাস, মাইক্রোবাস, কোচ, লেগুনা, ট্যাংকলরি, সিএনজিচালিত অটোরিকশাসহ সব গণপরিবহনের চলাচল বন্ধ থাকে। তবে অ্যাম্বুলেন্স, বিদেশগামী যাত্রী, ফায়ার সার্ভিস, সংবাদপত্র ও জরুরি ওষুধ সরবরাহের গাড়ি ধর্মঘটের আওতামুক্ত ছিলো।


ধর্মঘট

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com