এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শেরপুর জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২০, ১৯:৫১

আপডেট: ২৩ ডিসেম্বর ২০২০, ১৯:৫১

৩৪৩

শেয়ার:

শেরপুরে শিশু মাবিয়ার পাশে জেলা প্রশাসন।

শেরপুরে ছোট্ট শিশু মাবিয়ার মাথার পিছনে বড় টিউমার চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়েছে জেলা প্রশাসন।

News

২২ ডিসেম্বর মঙ্গলবার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় শিশু মাবিয়ার মায়ের হাতে নগদ অর্থ, দু’টি কম্বল, মাস্ক এবং খাদ্য সহায়তা তুলে দেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। 

ওইসময় তিনি মাবিয়ার অসুখ এবং চিকিৎসার  বিস্তারিত খোঁজ-খবর নেন এবং চিকিৎসার ক্ষেত্রে সকল ধরনের সার্বিক সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করেন।

জানা যায়, শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের হেরুয়া তালুকপাড়া গ্রামের রিক্সাচালক জমির উদ্দিনের একমাত্র কন্যা মাবিয়া মাথার পিছনে টিউমার নিয়ে জন্ম নেয়। বর্তমানে সাড়ে ৬ মাস বয়সী শিশু মাবিয়ার জন্মের সময় টিউমারটি ছোট থাকলেও দিনে দিনে ক্রমেই মাথার চেয়ে বড় আকার ধারণ করে চলেছে। 

ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে দেখানোর পর দ্রুত চিকিৎসা করানোর জন্য পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। তবে এজন্য অর্থ প্রয়োজন প্রায় ৪ লক্ষ টাকা। 

দরিদ্র রিক্সাচালক বাবার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব না হওয়ায় সমাজের বিত্তবান মানুষের প্রতি সহায়তার আবেদন জানান তিনি। পরে এই আবেদন সোসাল মিডিয়াতে দিলে জেলা প্রশাসন শেরপুর'র  নজরে আসে।

আর সাথে সাথেই এই আকুতি আবেদন দেখে শেরপুরের জেলা প্রশাসক আনার কলি মাহবুব তার প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

সুন্দর অবুঝ শিশু মাবিয়ার চিকিৎসায় সহযোগিতা দিতে চাইলে তার মা’র মোবাইল নম্বরে সরাসরি যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে। মোবাইল-০১৯৫১-০৮১৪৯২ বিকাশ (পারসোনাল)।


শিশু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com