এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার -ঃ

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২০, ০০:২৯

আপডেট: ২৩ ডিসেম্বর ২০২০, ০০:২৯

৩৯৬

শেয়ার:

প্রধানমন্ত্রীর উপহার পেল চুনারুঘাট উপজেলার ১৩৫ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবার

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ১৩৫ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবার প্রধানমন্ত্রীর উপহার হিসেবে গবাদি পশু ও অন্যান্য উপকরণ পেয়েছে।

News

মঙ্গলবার( ২২ ডিসেম্বর) বিকাল ৩ টায়  উপজেলা প্রশাসন ও প্রাণিসম্পদ অধিদপ্তরের উদ্যোগে চাঁনপুর চা-বাগানে  তাহের শামসুন্নাহার উচ্চ বিদ্যালয় মাঠে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগীদের মধ্যে গবাদিপশু ও উপকরণ বিতরণ অনুষ্ঠিত  হয়। এ সময় ক্ষুদ্র নৃগোষ্ঠী বিভিন্ন সম্প্রদায়ের ১৩৫ জন উপকারভোগীর প্রত্যেককে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে গবাদি পশু ( ১০০ কেজি ঊর্ধ্ব একটি করে বকনা গরু), শেড নির্মাণ এর উপকরণ, গবাদিপশুর জন্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা নির্বাহি কর্মকর্তা সত্যজিত রায় দাশের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান  আব্দুল কাদির লস্কর। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: প্রকাশ রঞ্জন বিশ্বাস, উপ-প্রকল্প পরিচালক মোহাম্মদ আনোয়ার সাদাত প্রমুখ। উপজেলা নির্বাহী কর্মকর্তা  সত্যজিত রায় দাশ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে করোনাকালীন সময়ে প্রাণিসম্পদ অধিদপ্তর সহায়তায় চুনারুঘাট উপজেলায় দুই ধাপে সর্বমোট ২৭০ টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারকে গবাদি পশু ও অন্যান্য উপকরণ বিতরণ সম্পন্ন করা হবে।


উপহার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com