এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

জাহাঈীর পারভেজ খোকসা প্রতিনিধি :

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২০, ২৩:৫৯

আপডেট: ২২ ডিসেম্বর ২০২০, ২৩:৫৯

২৮ ৬০৫

শেয়ার:

নারীবান্ধব ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে কাজ করবেন খোকসা পৌরসভা ৪,৫,৬ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর পদপ্রার্থী ফিরোজা খাতুন

কুষ্টিয়া খোকসা পৌরসভার ৪,৫,৬ নং ওয়ার্ডের ২ নং সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর পদপ্রার্থী ফিরোজা খাতুন ব্যাপক সমর্থন জানাচ্ছেন ওয়ার্ডবাসী।

News

মুক্তিযুদ্ধের চেতনায় অবিচল, মাটি ও মানুষের প্রতি অকৃত্রিম ভালবাসা ও সেবার দৃঢ় প্রত্যয় নিয়ে মানুষের ভালবাসার ডাকে সাড়া দিয়ে তিনি খোকসা পৌরসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন। ২ নং নারী কাউন্সিলর প্রার্থী হিসেবে তিনি ব্যাপক পরিচিত লাভ করেছেন অনেক আগে থেকেই। শুধু তাই নয়, করোনাকালীন সময়ে অনেক কর্মহীনদের বাড়ীতে বাড়ীতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ সহ, হ্যান্ড স্যানিটাইজার, সাবাব ও মাস্ক বিতরণ করেছেন।

ফিরোজা খাতুন  জানান, আমি বিজয়ী হলে নিরাপদ, নারীবান্ধব ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে তিনি কাজ করবেন, বর্তমানে নারীরা বিভিন্ন ধরনের পেশায় যুক্ত থাকায় গতিশীলতা বেড়েছে। তবে নারীরা রাস্তাঘাটে গণপরিবহন, কর্মক্ষেত্রে নিরাপত্তার অভাবে বিভিন্ন সহিংসতার শিকার হচ্ছেন। তিনি সকল নারীদের অধিকার প্রাপ্তিতে, কর্মজীবী নারী-শিশুদের নিরাপত্তা নিশ্চিতের জন্য কাজ করবেন।


তিনি বলেন, কর্মক্ষেত্রে সব জায়গায় সমাজের সর্বস্তরে নারীদের সমান অংশ গ্রহণ নিশ্চিতে কাজ করছে সরকার। কিন্তু নারীদের সাফল্যের জন্য নারীর প্রতি সমাজের দৃষ্টিভঙ্গি পরিবর্তনের জন্য নারীর নিজের চিন্তা চেতনাকে বিকশিত করতে হবে। নিজেদের মানুষ হিসেবে ভাবতে হবে। বাংলাদেশ কে সোনার বাংলা গড়তে নারী-পুরুষ সবাইকে সমানভাবে কাজ করতে হবে।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com