এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমান আজিজ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২০, ১৫:৫৪

আপডেট: ২২ ডিসেম্বর ২০২০, ২৩:১০

৪৩১

শেয়ার:

হবিগঞ্জ-সিলেট রুটে ছয়টি বিআরটিসি বাস চালু

হবিগঞ্জ-সিলেট রুটে যাত্রা শুরু করেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিসি) বাস সার্ভিস। এই রুটে আপাততো ৬টি এসি বাস চালাচল করবে।

News

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সে এই বাস সার্ভিস উদ্বোধন করেন।

এ সময় মন্ত্রী বলেন, আগামী জানুয়ারি মাসের সিলেট-ঢাকা চার লেন প্রকল্প একনেকে উত্থাপন করা হবে। এই প্রকল্পে এডিবি অর্থায়ন করবে। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

বিআরটিসি সিলেট ডিপো ইনচার্জ জুলফিকার আলী জানান, পরীক্ষামূলকভাবে হবিগঞ্জ-সিলেট রুটে বিআরটিসির এসি বাস চলাচল শুরু হয়েছে। এই রুটে আপাততো ৬টি বাস চালু চলবে। যাত্রীদের চাহিদা অনুপাতে বাস আরও বাড়ানো হতে পারে।

উদ্বোধনের পর সিলেট থেকে যাত্রী নিয়ে হবিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসছে একটি বাস। অন্যদিকে, সিলেটের সাথে মৌলভীবাজার-শ্রীমঙ্গল রোডেও ৬টি বিআরটিসির এসি বাস যাত্রা শুরু করে।


বাস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com