এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মেহেদী হাসান শামীম, শেরপুর প্রতিনিধি:

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২০, ২৩:২০

আপডেট: ২১ ডিসেম্বর ২০২০, ২৩:২০

৪৭৬

শেয়ার:

শেরপুর জেলা ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছায় ভুষিত হলেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ডাঃ মজনু মিয়া।

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ডাঃ মজনু মিয়া কে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে।

News

২০শে ডিসেম্বর ( রবিবার) বিকালে শেরপুর জেলার নকলা উপজেলা থেকে মটর সাইকেল বহরে শেরপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক শুভেচ্ছা জানিয়ে সাথে নিয়ে জেলা আওয়ামিলীগের কার্যালয়ে উপস্থিত হোন।

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের নব কমিটিতে সভাপতি নির্বাচিত হোন শেরপুর সদর উপজেলা বাজিতখিলা ইউনিয়নের কৃতি সন্তান ডাঃ মোঃ মজনু মিয়া। এই অর্জনে শেরপুর জেলার মানুষ আনন্দিত। 

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি নির্বাচিত করাই শেরপুর জেলার সর্বস্তরের জনগণ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়  কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর প্রতি।

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি মজনু মিয়া বলেন, আমার এই অর্জন সবার দোয়া ও ভালবাসায়। আমি শেরপুর জেলার সকল মানুষের পাশে থাকবো।যে কোন সমস্যা আমাকে জানালে সমাধানের জন্য কাজ করে যাব। শেরপুর এর সকল মানুষের প্রতি চির কৃতজ্ঞ। 

এ সময় শেরপুর জেলা ছাত্রলীগের  সাবেক সফল সভাপতি ও জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অজয় কুমার চক্রবর্তী জয়, বর্তমান জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শোয়াইব রহমান শাকিল, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রেজা, সহ আর উপস্থিত ছিলেন,  শেরপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাকিবুল হাসান রুপক,সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, 

এছাড়াও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলমগীর হোসেন সীমান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক, সানজিদ আল প্রত্যয়, অনিন্দ্য চন্দ্র তিলক,নাহিদ আল রাজি,

সাংগঠনিক সম্পাদক, তাজদীদুর রহমান তাজদীদ, জাহিদ হাসান দ্বীপ,রাসেল মিয়া, শাহরিয়ার সানি,শফিউর রহমান অলিন,সহ উপজেলা ছাত্রলীগের কর্মী উপস্থিত ছিলেন।


অভিনন্দন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com