এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমান আজিজ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২০, ২০:১৭

আপডেট: ২১ ডিসেম্বর ২০২০, ২০:১৭

৩৯৬

শেয়ার:

শায়েস্তাগঞ্জে রেলওয়ে জংশনের পরিত্যক্ত এনালগ সিগন্যাল কেবিনে আগুন

শায়েস্তাগঞ্জ রেলস্টেশন জংশনের পরিত্যক্ত এনালগ সিগনালের পুরাতন কেবিনে আগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে কিছু অপ্রয়োজনী কাগজ পত্র ছাড়া তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি।

News

সোমবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে এঘটনাটি ঘটে। রেলস্টেশনের সহকারি স্টেশন মাষ্টার মুশফিক হোসেন বলেন, প্লাটর্ফমের পূর্বদিকে এনালগ সিগনালের পরিত্যক্ত কেবিনের ভিতর থেকে আগুন দেখতে পেয়ে শায়েস্তাগঞ্জ  ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। তারা সঙ্গে সঙ্গে এসে আধাঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। এঘটনায় কিছু কাগজপত্র ছাড়া তেমন কোন ক্ষতি হয়নি।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে বৈদ্যতিক শটসার্কিট অথবা বাহির থেকে কেউ সিগারেট ফেলার কারনে আগুন ধরতে পারে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com