এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমান আজিজ বিশেষ প্রতিনিধি :-

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২০, ১১:১৯

আপডেট: ২১ ডিসেম্বর ২০২০, ১১:১৯

৩৯০

শেয়ার:

শাহজালাল এসোসিয়েশন লিবিয়া বেনগাজি এর উদ্যেগে বিজয় দিবস উদযাপন

লিবিয়ার পূর্বাঞ্চলের বেনগাজিতে বসবাসরত বাংলাদেশ সিলেটের প্রবাসি নাগরিকদের নিয়ে পরিচালিত সংগঠন শাহ জালাল এসোসিয়েশন ইন বেনগাজি,লিবিয়া এর উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে গত ১৮ই ডিসেম্বর রোজ শুক্রবার সারাদিনব্যাপী মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

News

উক্ত এসোসিয়েশনের সম্মানীত সভাপতি জনাব আব্দুল মতিন সাহেব এর সভাপতিত্বে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয় ও সাধারন সম্পাদক কায়েস মাহমুদ খাঁন সাংগঠনিক সম্পাদক কাজিম আহমেদ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠান পরিচালিত হয়।

পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু করা হয় ও অনুষ্ঠানের ধারাবাহিকতায় বাংলাদেশ ও লিবিয়ার জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে দুই দেশের জাতীয় পতাকা উত্তোলন করা হয়। 

অনুষ্ঠানে প্রথম পর্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন এসোসিয়েশন এর প্রধান উপদেষ্টা জনাব,মাহফুজ মিয়া, সহ- সভাপতি রিপন মিয়া,সহ-সভাপতি আহমেদ মিজান,সহ-সভাপতি মাহমুদ হোসাইন,সাধারণ সম্পাদক কায়েছ মাহমুদ ও কার্যনির্বাহী পরিষদ এর রফিকুল ইসলাম,জিয়াউল হক সালা উদ্দিন সহ আরও অনেকে। 

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন  বাংলাদেশ কমিনিউটি ইন বেনগাজি লিবিয়া এর সম্মানীত উপদেষ্টা প্রদীপ কুমার মজুমদার,সিনিয়র সহ সভাপতি ইন্জিনিয়ার মোঃ মাহাবুব পাঠান ও সাধারণ সম্পাদক ওমর ফারুক।

বাংলাদেশ ওয়েল ফেয়ার সোসাইটির  সাধারণ সম্পাদক মোঃ শাজাহান মিয়া সহ বিভিন্ন সংগঠনের প্রবাসী বাংলাদেশী  নেতৃবৃন্দ। আরও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন লিবিয়ার বেনগাজির প্রশাসনের উচ্চ পদস্ত কর্মকর্তাগন।

উক্ত এসোসিয়েশনের সম্মানিত সভাপতি জনাব মোঃ আবদুল মতিন সাহেব এর মুল্যবান বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের প্রথম পর্ব আলোচনা সভার সমাপ্তি ঘোষনা করা হয়। আমন্ত্রিত অতিথিদের জন্য দুপুরের খাবারের জন্য ছিল সুব্যাবস্থা।

 অনুষ্ঠানের ২য় পর্বে ছিল  সাংস্কৃতিক অনুষ্ঠান। বাংলা গান ও গানের সাথে নৃত্যসহ কবিতা আবৃতি,কৌতুক পরিবেশনে মঞ্চে ছিল হৈ চৈ আর দর্শকবৃন্দ  মন ভরে তা উপভোগ করেন।  

বিকাল ৫ টায় রাফেল ড্র  অনু্ষ্ঠিত করা হয়।এবং ড্র শেষে এসোসিয়েশন এর সম্মানীত সভাপতি জনাব  আব্দুল মতিন সাহেব অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।


বিজয় দিবস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com