এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৫ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২০, ১১:১০

আপডেট: ২১ ডিসেম্বর ২০২০, ১১:১০

৪৩৩

শেয়ার:

ঢাকা রিপোর্টাস ইউনিটির কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হওয়ায় আজিজ কে পাটকেলঘাটা বন্ধু মহলের ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন।

ঢাকা রিপোর্টাস ইউনিটির কার্যনির্বাহী সদস্য পদে আজিজুর রহমান (রহমান আজিজ) বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় পাটকেলঘাটা বন্ধু মহলের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

News

রবিবার  (২০ ডিসেম্বর) সন্ধ্যায়  পাটকেলঘাটা বল্ডফিল মোড়ে এ শুভেচ্ছা জানানো হয়। । অনুষ্ঠানে তালা উপজেলা তরুনলীগের আহবায়ক মেহেদী হাসানের সভাপতিত্বে ও নাজমুল হোসেনের পরিচালনায় উপস্থিত ছিলেন, এড. রোকনুজ্জামান, মিনিষ্টার গ্রুপের রিজিওনাল ম্যানেজার ও আনন্দ টিভির জেলা প্রতিনিধি  হাসানুর রহমান হাসান, গৌতম কুমার, সাংবাদিক খায়রুল আলম সবুজ, হাবিবুর রহমান, ফিরোজ আহমেদ, সুমন কুমার, মুস্তাক আহমেদ, মোখলেছুর রহমান, তাপস, মারুফ, সাংবাদিক শেখ সানজেদুল হক ইমন, সাংবাদিক আল মামুন,, মামুন বিল্লাহ প্রমুখ। অনুষ্ঠানে রহমান আজিজকে ফুল দিয়ে বরণ করা হয়।


রিপোর্টাস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com