এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৫ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শেরপুর প্রতিনিধি:

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২০, ১০:৪৯

আপডেট: ২০ ডিসেম্বর ২০২০, ১০:৪৯

১১৫৯

শেয়ার:

শেরপুরে শিশুর মাথায় টিউমার আর্থিক সহযোগিতার জন্যে আবেদন।

শেরপুর জেলার সদর উপজেলা হেরুয়া তালুকপাড়া গ্রামের রিক্সা চালিয়ে সংসার চালানো জমিরউদ্দীনের একমাত্র সন্তান মাবিয়া।

News

মাবিয়ার জন্ম থেকেই মাথার পিছনে টিউমারটি জন্মের পরও টিউমারটি অনেক ছোট ছিলো। তবে ঢাকা পিজি হাসপাতালের  ডাক্তার বলেছেন কমপক্ষে ৬ মাস পর অপারেশন করতে হবে।

এখন যতই দিন যাচ্ছে ততই  টিউমারটি মাথার ওজনের চেয়ে ক্রমান্বয়ে বৃদ্ধি হচ্ছে। ডাক্তারের পরামর্শে অনুযায়ী এখন শিশু মাবিয়াকে অপারেশন করাতে হবে। সে ক্ষেত্রে কমপক্ষে ৪ লাখ টাকার প্রয়োজন।

সকলের কাছে আর্থিক সহযোগিতা জন্য আবেদন জানিয়েছেন শিশুটির বাবা। মাবিয়ার জন্য আমরা যতটুকুই পারি একটু সকলেই হাত বাড়িয়ে দিব। 

মাবিয়ার বাবা বলেন, কেউ এড়িয়ে যাবেন না প্লিজ। যদি আপনার অর্থ দিয়ে সমর্থন করার মতো কোন সুযোগ না থাকে আপনি ৩০দিনে যা আহার করবেন সেই থেকে প্রতিদিন একমুঠু করে আহার জমা করবেন মাবিয়ার জন্য। 

৩০ দিন পর হলেও মাবিয়ার মায়ের কাছে পাঠিয়ে দিবেন সেই সাথে আমাকে একটু নক করবেন প্লিজ।

আগামী ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে মাবিয়াকে অপারেশন করাবো ইনশাআল্লাহ। মাবিয়ার আম্মার বিকাশ নাম্বারটি দেওয়া হলো এক মিনিট কল করে মাবিয়ার খোঁজ নিতে পারেন। 

আমাদের সকলের সহযোগিতায় শিশু মাবিয়া তাঁর নতুন জীবন ফিরে পাবে ইনশাআল্লাহ।

আল্লাহ আমাদের সহায় হোন আমিন।


মাবিয়ার মা

বিকাশ 01951081492 পারসোনাল।


শিশু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com