এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৬ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

তরিকুল ইসলাম, নড়াইল জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২০, ১৯:২৫

আপডেট: ১৯ ডিসেম্বর ২০২০, ১৯:২৫

৫৩৫

শেয়ার:

নড়াইলের বোড়ামারা গ্রামে বিজয় দিবস ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত"

আজ ১৯ ডিসেম্বর ২০২০ রোজ শনিবার নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের বোড়ামারা গ্রামের ১৬ দলীয় বিজয় দিবস ফুটবল টুর্নামেন্ট -২০২০ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

News

উক্ত খেলায় মুখোমুখি হয় অন্তাইখোলা ফুটবল একাদশ বনাম বারিরগ্রাম ফুটবল একাদশ।জেলার বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসা হাজার হাজার দর্শক উপভোগ করে খেলাটি।

৮০ মিনিটের খেলায় কোনো দল গোল ছিনিয়ে নিতে না পারায় ট্রাইফিকারে জয়লাভ করে অন্তাইখোলা ফুটবল একাদশ(যশোর)।খেলায় উপস্থিত ছিলেন সাবেক জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তুজার গর্বিত পিতা,বিশিষ্ট সমাজসেবক,গোলাম মর্তুজা স্বপন আরো উপস্থিত ছিলেন ১নং মাইজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যান মোঃজিল্লুর রহমান,উপস্থিত ছিলেন ওয়ালেটের এরিয়া ম্যানেজার সাব্বির হুসাইন।

খেলাটির সভাপতিত্ব করেন বোড়ামারা গ্রাম গড়ার কারিগর এবং ১নং মাইজপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড.মকবুল হোসেন শিকদার।আরো উপস্থিত ছিলেন মাইজপাড়া বালিকা বিদ্যালয়ের ফেরদাউস শিকদার,বিশিষ্ট সমাজসেবক মো: সুপ্রেম উল আলম সহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফুটবল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com