এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৫ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আব্দুল আহাদ, চুনারুঘাট প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২০, ১১:৫৯

আপডেট: ১৯ ডিসেম্বর ২০২০, ১১:৫৯

৩৭৮

শেয়ার:

বানিয়াচংয়ে জলমহাল দখল নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত শতাধিক

হবিগঞ্জ বানিয়াচংয়ে জলমহাল দখলকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটেছে। দফায় দফায় চলা এ সংঘর্ষে উভয় পক্ষের নারী-শিশুসহ অন্তত শতাধিক লোক আহত হয়। এ সময় সংঘর্ষ নিয়ন্ত্রণ আনতে পুলিশ ২০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

News

শুক্রবার (১৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত উপজেলার কামাল খানী ও মজলিশপুর গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ‘কানিভাঙ্গা’ নামক একটি জলমহাল নিয়ে কামালখানী ও মজলিশপুর গ্রামবাসীর মধ্যে বিরোধ চলে আসছে। এ নিয়ে শুক্রবার সকালে দুই গ্রামবাসী মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে নারী শিশুসহ শতাধিক লোক আহত হন। খবর পেয়ে পুলিশ ঘঁনআস্থলে পৌঁছে ২০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণ করেন।

এদিকে, গ্রেফতার এড়াতে আহত অনেকে সিলেটের বিভিন্ন হাসপাতালে চলে গেছেন বলে জানান স্থানীয় লোকজন।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বলেন, ‘দুর্গম হাওর এলাকায় হওয়ায় পুলিশ পৌঁছাতে সময় লেগেছে। তবে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পাশাপাশি এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

অতিরিক্ত পুলিশ সুপার মো. শেখ সেলিম বলেন, ‘পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণ আনতে ২০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে। পূণরায় সংঘর্ষ এড়াতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।’


সংঘর্ষ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com