এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৫ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মেহেদী হাসান শামীম, শেরপুর জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২০, ২৩:৫৩

আপডেট: ১৯ ডিসেম্বর ২০২০, ০০:০০

৫৮১ ১৯

শেয়ার:

শেরপুরে রাজিয়া সামাদ ডালিয়া শিশু ফাউন্ডেশন'র প্রথম যাত্রায় পাঠ দান শুরু

শেরপুরে শিশুদের পাঠদানের মধ্য দিয়ে যাত্রা শুরু করল রাজিয়া সামাদ ডালিয়া শিশু ফাউন্ডেশন।

News

১৮ তারিখ শুক্রবার শেরপুর সদর উপজেলা ভাতলাশা বয়ড়াপরানপুর গ্রামে পাঠদানের কার্যক্রম পরিচালিত হয়েছে। 

এ সময় শেরপুর জেলা মানবাধিকার সংগঠন'র চেয়ারম্যান ও রক্তসৈনিক বাংলাদেশ'র সম্মানিত সভাপতি  রাজিয়া সামাদ ডালিয়া, রক্তসৈনিক শেরপুর'র উপদেষ্টা শামীম হোসাইন, সমাজ কর্মী তাহমিনা জলি, রাজিয়া সামাদ ডালিয়া শিশু ফাউন্ডেশন'র পরিচালক সাদেকুন নাঈম শিশুদের অভিভাবক সহ অনেকে উপস্থিত ছিলেন। 

এ সময় উপস্থিত সকলেই ফাউন্ডেশনের সাফলতা কামনা করে বলেন সমাজে যেন কোন শিশু পাঠদান থেকে বঞ্চিত না হয়। এদিকে সবার লক্ষ্য রাখিতে হবে। শিশুরাই এদেশের ভবিষ্যৎ। 

শিশু ফাউন্ডেশ'র পরিচালক সাদেকুন নাঈম বলেন, রাজিয়া সামাদ ডালিয়া নামটি শেরপুর এর মানুষের অন্তর থেকে যেন মুছে না যায়। এই জন্য উনার নামটি সরন করে রাখিতে নাম করন করা হয়েছে।


পাঠ দান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com