এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৬ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২০, ২০:৪১

আপডেট: ১৮ ডিসেম্বর ২০২০, ২০:৪১

৪৭০

শেয়ার:

বোয়ালমারীর পৌরসভার নির্বাচনে ১নং ওয়ার্ডের জনপ্রিয় মুখ শেখ মোঃআকরামুজ্জামান

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার নির্বাচনে ১নং ওয়ার্ডের জনপ্রিয় মুখ শেখ মোঃআকরামুজ্জামান গত (১৭ ডিসেম্বর) বিকাল ৩টায় উপজেলায় সহকারী রিটায়নিং কর্মকর্তার কার্যলয়ে উপস্তিত হয়ে মনোনয়ন পত্র জমা দেন।

News

আগামী (১৬ জানুয়ারী) এই উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। শেখ মো:আকরামুজ্জামান ব্যাক্তিগত জীবনে একজন সমাজ সেবক। তিনি মানুষের বিপদে আপদে সার্বক্ষনিক মানুষের পাশে থেকে কাজ করে আসছেন ভোটারদের মাঝে রয়েছে তার ব্যাপক চাহিদা। বিভিন্ন সময় তার প্রচার প্রচারনাই দেখা গেছে ভোটাররা তাকে আপন করে নিয়েছে। তিনিও ভোটারদের মন জয় করেছেন।

তার নিকট সাহায্যের হাত বাড়িয়ে কেও বঞ্চিত হয়নি।তাকে কাউন্সিলর প্রার্থী হিসাবে পেয়ে ১নং ওয়ার্ডের ভোটারদের মধ্যে আনন্দ দেখা গেছে। ১নং ওয়ার্ডের জনগন বলেন এবারের পৌরসভার  নির্বাচনে ১নং ওয়ার্ডে  কাউন্সিলর হিসাবে শেখ মো:আকরামুজ্জামানকে দেখতে চায়।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com