এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৬ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃআব্দুল আহাদ চুনারুঘাট প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২০, ১৯:০৩

আপডেট: ১৮ ডিসেম্বর ২০২০, ১৯:২০

৪৫১ ১০

শেয়ার:

চুনারুঘাট বাজারে ঐক্য পরিষদের সাতসড়িতে বার্ষিক বনভোজন ।

হবিগঞ্জ চুনারুঘাট বাজারে ঐক্য পরিষদের বার্ষিক বনভোজন। আজ সকালে ১০ টায় চুনারুঘাট থেকে যাওয়া হয় জাতীয় উদ্যান সাতসড়িতে। সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

News

উক্ত আলোচনায় সভায় উপস্থিত ছিলেন চুনারুঘাট বাজারের নবনির্বাচিত সহ সভাপতি আব্দুল জলিল সাহেব । আরো উপস্হিত ছিলেন চুনারুঘাট ঐক্য পরিষদের সম্মানিত সভাপতি এ্যাডভোকেট মীর সিরাজ। এবং উপস্থিত ছিলেন চুনারুঘাট বাজার ঐক্য পরিষদেন সম্মানীত সেক্রেটারি আলী মোহাম্মদ জিন্নাহ চৌধুরী ।মোঃবিল্লাল আহমেদ। মোঃআবু ইউসুফ মোঃআশরাফ আহমেদ । মোঃ মারুফ আহমেদ।মোঃ মোসাহিদ আহমেদ। মোঃ দেলাওয়ার। মোঃ সিহাব মোঃ ফয়েজ। মোঃ বিল্লাল আহমেদ ।মুহসিন আহমেদ। এবং উপস্থিত ছিলেন চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের ধর্মবিষয়ক সম্পাদক মোঃআব্দুল আহাদ।

বক্তারা বলেন অএ সংঘটনটি বাজারে যে কোনো সমস্যা সমাধানের জন্য তারা প্রস্তুত।সংঘটনটি তারা আরো শক্তশালী করতে চান। এবং বাজারের স্বার্থে তারা কাজ করে যাবেন বলেন বক্তারা আশ্বাস দিছেন। সদস্য আরো বাড়িয়ে তারা সংঘটন টি সামনে এগানোর জন্য কাজ করে যাচ্ছেন নেতাবৃন্দরা। তারপরে খাওয়া দাওয়া শেষ করে মোনাজাতের মাধ্যমে প্রগ্রাম টি সমাপ্ত হয়েছে।


বনভোজন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com