এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৬ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২০, ১৮:২৮

আপডেট: ১৮ ডিসেম্বর ২০২০, ১৮:২৮

৫২৯

শেয়ার:

বোয়ালমারীতে জনপ্রিয় প্রার্থী সংরক্ষিত কাউন্সিলর সৈয়দা মাকসুদা আক্তার রুমা মনোনয়ন পত্র জমা দিলেন

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার (১.২.৩)সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী সৈয়দা মাকসুদা আক্তার রুমা মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

News

শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকাল ৩টায় উপজেলা নির্বাচন অফিসে উপস্তিত হয়ে সহকারী রিটানিং কর্মকর্তা এবিএম আজমল হোসেনের নিকট মনোনয়ন পত্র জমা দেন।এ উপজেলায় আগামীর (১৬জানুয়ারী) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সৈয়দা মাকসুদা আক্তার রুমার ভোটার এলাকায়  খোজ নিয়ে জানা যায় তিনি নতুন প্রার্থী হলেও ভোটারদের মাঝে রয়েছে ব্যাপক জনপ্রিয়তা  । সৈয়দা মাকসুদা আক্তার রুমা বিগত দিনে ভোটার এলাকার জনসাধারণের পাশে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে তাদের বিপদে আপদে কাজ করে আসছেন।

যে কারনে ভোটারদের মনে ঠাই করে নিয়েছেন। একাধিক ভোটার জানান বিগত দিনে আমাদের বিপদে আপদে পাশে থেকে সাহায্যে সহযোগিতা সহ সব ধরনের উন্নয়ন মূলক কাজে তাকে আমরা পাশে পেয়েছি। যার কারনে আশা করি এই প্রার্থী অগণিত ভোটে জয়লাভ করবে। 


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com