এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৬ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হোসাইন মির্জা || হবিগঞ্জ প্রতিনিধি:-

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২০, ২১:৫১

আপডেট: ১৭ ডিসেম্বর ২০২০, ২১:৫১

৩৮ ৭৪১ ২৮

শেয়ার:

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে দরিদ্র্য চ্যারিটি ফাউন্ডেশনের মাক্স বিতরন

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় দাউদনগর পয়েন্টে মাক্স বিতরন করা হয়।

News

আজ ১৭ডিসেম্বর (বৃহঃস্পতিবার) সকাল ১১টায় দরিদ্র্য চ্যারিটি ফাউন্ডেশন টিম হবিগঞ্জ'র উদ্যোগে, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনাব মিনহাজুল ইসলাম জাহেদ-কে নিয়ে জনসচেতনতায় বিনামূল্যে মাক্স বিতরন করা হয়েছে। 


"Wear Your Mask & Save The World" 

"মাস্ক পরলে মুখে-দেশ থাকবে সুখে"

এরকম বেশ কয়েকটি প্রতিপাদ্য বিষয় নিয়ে "দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন টিম হবিগঞ্জ" শায়েস্তাগঞ্জের দাউদনগর পয়েন্টে জনসচেতনতা বৃদ্ধি এবং বিনামূল্যে মাস্ক বিতরণ ক্যাম্পেইনের আয়োজন করে। উক্ত ক্যাম্পেইনটি ফাউন্ডেশনের সিও নাসির হোসাইন তানভীর এবং মনিটর সাংবাদিক হোসাইন আহমেদ মির্জা পরিচালনা করেন। ক্যাম্পেইনের উদ্বোধন করেন জনাব মিনহাজুল ইসলাম জাহেদ-উপজেলা নির্বাহী অফিসার শায়েস্তাগঞ্জ। জনাব মাহমুদুর রহমান মামুন প্রতিষ্ঠাতা ও পরিচালক  শায়েস্তাগঞ্জ পাবলিক স্কুল এন্ড কলেজ। এবং উক্ত ফাউন্ডেশনের সদস্যবৃন্দ ক্যাম্পেইনে অংশগ্রহণ করেন। 


সকাল ১১টায় উদ্বোধনের মধ্য দিয়ে শায়েস্তাগঞ্জ শহরের ট্রাফিক পয়েন্ট থেকে শুরু করে রেলওয়ে স্টেশন পর্যন্ত প্রায় দেড় হাজার মানুষের মধ্যে জন সচেতনতা ও বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

#আপনার মাসস্ক কোথায়?

#Apnar_Mask_Kutay?

#Wear_Your_Mask_&_Save_The_World

#Doridro_Charity_Foundation 

#DCF_Habiganj


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com