এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৫ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শেরপুর জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২০, ১৪:১১

আপডেট: ১৭ ডিসেম্বর ২০২০, ১৪:১১

৫৮৩

শেয়ার:

শেরপুরে ব্লাড ব্যাংক অফ নকলার কমিটি গঠন

শেরপুরের নকলায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘ব্লাড ব্যাংক অফ নকলা’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

News

১৬ ডিসেম্বর বুধবার দুপুরে উপজেলার ডাক-বাংলো চত্বরে এক জরুরি সাধারণ সভায় উক্ত সংগঠনের অর্ধশতাধিক সদস্যদের উপস্হিতিতে এক বছরের জন্য ব্লাড ব্যাংক অফ নকলার কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে রাকিবুল হাসান রাজু সভাপতি ও রাকিবুর রহমান রাকিবকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদসহ ৪৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

১৫ সদস্য বিশিষ্ট নতুন এ কার্যকরী পরিষদের অন্যান্যরা হলেন- সহ-সভাপতি সাব্বির আলম প্রান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন,সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান জিহাদ ও

রাকিবুল হাসান নাঈম,অর্থ বিষয়ক সম্পাদক এ.এস. এম সিফাত, প্রচার সম্পাদক রাইসুল ইসলাম রিফাত,উপ প্রচার সম্পাদক মইনুল হক অনিম, দপ্তর সম্পাদক মিনহাজ আল আবেদীন,উপ-দপ্তর সম্পাদক মোহাম্মদ অনিক সরকার, স্বাস্হ্য বিষয়ক সম্পাদক আবু শোয়াইব আনোয়ার হৃদয়,পরিবেশ বিষয়ক সম্পাদক প্রত্যয় চন্দ্রশীল, তথ্য বিষয়ক সম্পাদক মোকছেদুল হাসান সুমন, মহিলা বিষয়ক সম্পাদক আফরোজা জাহান ফারিন এছাড়াও পূর্ণাঙ্গ কমিটির বাকি ৪৬ জনকে সম্মানিত সদস্য হিসেবে মনোনিত করা হয়েছে।

অতঃপর নতুন কমিটির সকলের জন্য দোয়া ও সংগঠনের সার্বিক সফলতা কামনা করে সভাপতি, সাধারণ সম্পাদক, সহসভাপতি, যুগ্মসাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকদ্বয়,অর্থ বিষয়ক সম্পাদক,

প্রচার সম্পাদক সহ উক্ত সংগঠনের কতিপয় শুভাকাঙ্খী ও সদস্যগণ বক্তব্য রাখেন।


কমিটি গঠন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com